ধামাকা পর্ব! ফিরছে ‘মৃ’ত’ অনুজ! গুড্ডির সামনে দে’হ দাহ হওয়া সত্ত্বেও মরেনি সে?

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নিয়েছে বড় লিপ।

‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু। এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক।

তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি – অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে দেখা যায় তৃতীয়জন অয়ন্তিকাকে। তবে এই অয়ন্তিকা ভিলেন নয় বরঞ্চ ঋতাভরীর শুভাকাঙ্খীর ভূমিকাই পালন করছে। আজ তার জন্যই ঋতাভরী ও ঋতুরাজের বিয়ে সম্পন্ন হয়েছে।

পাশাপাশি অনুজ আর ঋতুরাজও অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী। ঋতাভরী ও ঋতুরাজকে সাথে নিয়ে গল্প ভালোই এগোচ্ছিল। দর্শকরাও এই গল্প পছন্দ করছিলেন। কিন্তু গল্পে আবার আসতে চলেছে বড়সড় ট্যুইস্ট। ফিরতে চলেছে অনুজ। ১৮ বছর আগে যে মা’রা গিয়েছিল, আজ আবার ফিরবে সে। কিন্তু কিভাবে? সেই উত্তর যদিও এখনও মেলেনি। তবে গালে চাপ দাড়ি, মাথায় টুপি, মুখে বয়স্কের ছাপ।

তবে কি অনুজ বেঁচে রয়েছে? এর উত্তর যদিও এখনই পাওয়া যায়নি। তবে অনুজের ফেরার খবর শুনে ট্রোল শুরু করেছেন দর্শকরা। অনুজের মৃ’ত্যুর পর নিজে দাঁড়িয়ে থেকে অনুজের দে’হ দাহ করা হয়। যেখানে বাঁচার কোনও স্কোপ নেই। তবে কিভাবে লেখিকা তাকে ফেরাতে পারেন? এক দর্শক লেখেন, “পিসির গল্পের গরু গাছ ছেড়ে এখন মঙ্গল গ্রহে পাড়ি দিচ্ছে,,, পিসির মনের যত উদ্ভট আর আজগুবি কল্পনা আছে সব গুড্ডি দিয়ে পূর্ণ করছে।”

Back to top button