আসছে ‘কাটাকুটির খেলা’! ফিরছে শার্লি, ফারহান! থাকবে জুন আন্টিও

স্টার জলসার পর্দায় সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে দুটি নতুন ধারাবাহিক। একটি শুরু হয়ে গেছে আরেকটি শুরুর পথে। এই যেমন স্টার জলসার (Star Jalsha ) পর্দায় ইতিমধ্যে শুরু হয়েছে নতুন ধারাবাহিক Love বিয়ে আজকাল (Love Biye Aajkal) ও শুরুর মুখে দাঁড়িয়ে রয়েছে অপর ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani) । তবে এবার আরও একটি ধারাবাহিকের আসার খবর মিলেছে।

বেশ কিছুদিন আগেই শোনা গিয়েছিল স্টার জলসার পর্দায় আসতে চলেছে এসভিএফ প্রোডাকশনের নতুন ধারাবাহিক। আর এবার এই ধারাবাহিক আগমনের খবর মিলেছে। আর কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিকের প্রোমো অন এয়ার হবে বলে জানা যাচ্ছে। আসন্ন নতুন ধারাবাহিকের নাম ‘কাটাকুটির খেলা।’ জানা গেছে, এই ধারাবাহিকে দু-জোড়া নায়ক-নায়িকাকে দেখা যাবে। প্রধান চরিত্রে থাকছেন শার্লি মোদক, ফারহান ইমরোজ, হিয়া মুখার্জি ও রেজওয়ান রব্বানী শেখ। এই চারজনই দর্শকদের অত্যন্ত পছন্দের অভিনেতা এবং অভিনেত্রী।

স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের ভাগ্যশ্রীর চরিত্রে অভিনয় করে শার্লি দর্শকদের কাছে বিশেষভাবে পরিচিতি পান। এরপর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে দেখা মেলে এই অভিনেত্রীর। অনেকদিন পর আবারও ছোট পর্দায় ফিরছেন অভিনেতা ফারহান ইমরোজ। যদিও এর আগে শোনা গিয়েছিল হিয়া জি বাংলার ধারাবাহিকে কামব্যাক করছেন তবে এই মুহূর্তে প্রাপ্ত খবর অনুযায়ী স্টার জলসার ধারাবাহিকেই ফিরতে চলেছেন হিয়া। আর নবাব নন্দিনী ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আবারও কামব্যাক করছেন রেজওয়ান।

উল্লেখ্য, শোনা যাচ্ছে, এই ধারাবাহিকের গল্পে দেখানো হবে শার্লি আর ফারহানের সম্পর্ক ভেঙে যায় ওদের এক করতে গিয়ে তাদের ভাই বোন হিয়া আর রেজওয়ান একে অপরের প্রেমে পড়বে। আর দুই জোড়া নায়ক নায়িকাকে এই ধারাবাহিকে দেখার উৎসাহ, উত্তেজনা সামলে রাখতে পারছেন না দর্শকরা। যদিও এখনও এই ধারাবাহিক কোন সময়ে আসছে, নির্দিষ্টভাবে কোন চ্যানেলে আসছে তা জানা যায়নি।‌

তবে এই ধারাবাহিকে থাকতে চলেছে আরও একটি বিরাট চমক। নায়ক নায়িকা যদি থাকে তাহলে খলনায়িকা বা খলনায়ক তো থাকবেই। আর এই ধারাবাহিকে নাকি খলনায়িকা হয়ে আসতে চলেছেন সবার প্রিয় জুন আন্টি। নায়িকার চরিত্রে অনেকেই অভিনয় করেন। কিন্তু তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন। আর সেই চরিত্রটাকে তিনি এমন পর্যায়ে নিয়ে গিয়েছিলেন যে আজ বাংলা টেলিভিশনের নবাগত খলনায়িকারা বলে থাকেন আমি জুন আন্টি হতে চাই। বুঝতেই পেরেছেন কার কথা বলছি! এই ধারাবাহিকেই খলনায়িকা হিসেবে আপনি দেখতে পাবেন ঊষসী চক্রবর্তীকে।‌‌‌‌

Back to top button