Entertainment

শিক্ষিকা আর পুঁচকে ছাত্রীর গানের যুগলবন্দী, ‘এই মায়াবী চাঁদের রাতে’ গান শুনে আপ্লুত নেটবাসী, ভাইরাল ভিডিও 

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আমাদের যেন গোটা দুনিয়ার সঙ্গে খুব সহজেই পরিচয় ঘটিয়েছে। নানান জায়গায় কী হচ্ছে না হচ্ছে, সেই খবর ঘরে বসেই জানতে পারি আমরা। নানান ধরণের ছবি, ভিডিও এও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বিশ্বের নানান আনাচে-কানাচে থাকা নানান প্রতিভাও কিন্তু প্রকাশ পায় যারা সাধারণ জীবনে সেভাবে পরিচিতি পান নি।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। যদিও নিজের দোষেই নিজের সেই খ্যাতি হারিয়েছেন তিনি। আর এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে রয়েছেন ‘বাদাম কাকু’।

এবার ফের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হল যা দেখে বেশ প্রশংসা করেছে নেটিজেনরাও। এবার ভাইরাল হল এক শিক্ষিকা ও ছাত্রীর জুটি। হ্যাঁ, দুজনের মিষ্টিমধুর গানই মন কেড়েছে এখন দর্শকের।

সোশ্যাল মিডিয়ায় নিজের এক আলাদা পরিচিতি রয়েছে মৌতুলি ঘোষের। খুব সুন্দর গান করেন তিনি। ইতিমধ্যেই বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা যায় তাঁকে। নানান উৎসবের সময় নিজের গানের উপস্থাপনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। আর এবার তিনি সর্বসমক্ষে এলেন তাঁর এক ছোট্ট ছাত্রীকে নিয়ে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে মৌতুলি হারমোনিয়াম বাজিয়ে গান করছেন। আর এই গানের মধ্যেই তাঁকে সঙ্গ দিচ্ছে তাঁর এক ছোট্ট খুদে ছাত্রী। ‘এই মায়াবী চাঁদের রাতে’ গানটি গাইছেন মৌতুলি। আর তাঁর গানের মাঝে মাঝে গান করছে ওই ছোট্ট খুদে। শিক্ষিকা-ছাত্রীর এই মিষ্টি সম্পর্ক নজর কেড়েছে সকলের।

বেশ ভাইরাল হয়েছে এই ভিডিওটি। নানান মিষ্টি মিষ্টি কমেন্ট করেছেন সকলেই মৌতুলির এই ভিডিওতে। মৌতুলিও জানান যে এই পুচকেটি তাঁর খুব কাছের, খুব প্রিয়। শিক্ষিকা-ছাত্রীর এই অসাধারণ যুগলবন্দী মন কেড়েছে নেটিজেনদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button