কোয়েল ভাইফোঁটার ভিডিয়ো শেয়ার করতেই বেঁচে গেল একটা পরিবার! কুর্নিশ জানাচ্ছে গোটা পশ্চিমবঙ্গ

মঙ্গলবার ভাইফোঁটা দিতে গিয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koyel Mallick)। সোশ্যাল মিডিয়ায়(Celebrity Social Media) ছবিও পোস্ট করেছিলেন নায়িকা। ‘ঈশ্বর’ সংস্থার সঙ্গে অনেক দিন ধরেই যুক্ত তিনি। নায়িকার সঙ্গে আলাপ সেই সংস্থার প্রত্যেকটি ভাই-বোনের। এদিন সংস্থার বিশেষ ভাবে সক্ষম ভাইদের ফোঁটা দিতে গিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানে একটি রীল ভিডিয়ো বানান কোয়েল। সেই ভিডিও দর্শকদের সঙ্গে ভাগও করে নিয়েছিলেন অভিনেত্রী।

এই সংস্থায় যারা থাকেন তাদের অধিকাংশের হয়তো স্মৃতি হারিয়েছে বা শারীরিক ভাবে সুস্থ নন। মনে নেই বাড়ি কোথায়। কিন্তু এ দিন ঘটে চমকপ্রদ ঘটনা। এমনটা যে বাস্তবে ঘটতে পারে, কেউ আশাই করেননি। এমনকি ভাবেননি খোদ নায়িকাও। অভিনেত্রীর পোস্ট করা ভিডিয়ো থেকেই হারানো পরিবারকে খুঁজে পেলেন সুজয়। 

সংবাদ মাধ্যমকে কোয়েল বলেন, “আমি ম্যাজিকে বিশ্বাস করি। বিশ্বাস করি সবটাই ভাগ্যের লিখন। ঈশ্বর না চাইলে জীবনে কিছুই সম্ভব হয় না। আমি তো এখানে নিমিত্ত মাত্র। মনে হয়, আমি ফোঁটা দিতে না গেলেও বা ভিডিয়ো না করলেও এই সময় কোনও না কোনও ভাবে হারানো পরিবারকে খুঁজে পেত সুজয়। কিছু বলার ভাষা নেই। অবশ্যই খুব ভাল লাগছে। সত্যিই একটা সুন্দর অনুভূতি।”

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

উল্লেখ্য, কোয়েলের এক ভক্তের উদ্যোগেই এই সংস্থায় মঙ্গলবার দিন ভাইফোঁটার আয়োজন হয়েছিল। বিশেষ ভাবে সক্ষম ভাইদের সঙ্গে এই বিশেষ দিনটা কাটাতে পেরে খুশি নায়িকা। ফেসবুকে তিনি লিখেছেন, “আমার ভাইফোঁটার ভিডিয়ো দেখে হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে পেয়েছে তাঁর মুর্শিদাবাদের পরিবার। শুভ দিনে এর থেকে ভাল উপহার আর কিছু হতে পারে না।”

Back to top button