Entertainment

দিদি নম্বর ১-এ দু মিনিটে এক হাঁড়ি রসগোল্লা খেলেন এক প্রতিযোগী, সেই দেখে তাকে প্রণাম করলেন রচনা ব্যানার্জী!

জি বাংলার মেগা রিয়েলিটি শোগুলির মধ্যে অন্যতম দিদি নম্বর ১। বিভিন্ন জায়গার প্রতিযোগিরা এখানে এসে তাঁদের জীবনের কষ্টের সময়কাল ও সাফল্যের কথা বলে থাকেন। এছাড়া অভিনয় জগতের শিল্পিরা এখানে এসে থাকেন। বর্তমানে এই শো বহু মানুষের অনুপ্রেরণার জায়গা হয়ে উঠেছে।

এই রিয়েলিটি শোটি সঞ্চালনা করেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। তিনি এই শো করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। এখানে মহিলারা এসে তাঁদের জীবনের সংগ্রাম ও স্ট্রাগলের গল্প বলেন দর্শকদের। তা থেকে অনুপ্রাণিত হন অনেকে। অনেকের অভিযোগ এই শো টিআরপি পাওয়ার লোভে অনেক প্রতিযোগী মিথ্যে বলে থাকেন।

বর্তমানে জি বাংলার তরফে সোশ্যাল মিডিয়ায় এই শোয়ের একটি প্রমো শেয়ার করা হয়েছে। ‘সুপার সানডে ধামাকায়’ ভাই- বোন একসঙ্গে এই এপিসোড আসবেন। সেখানে ঋতুপর্ণা ঘোষ নামের এক প্রতিযোগী জানান, তার ভাই এক হাঁড়ি রসগোল্লা খাওয়ার ক্ষমতা রাখেন। এরপর ভাইকে এক হাঁড়ি রসগোল্লা দেন রচনা ব্যানার্জী এবং তার ভাই সেই হাঁড়িতে থাকা ২৫টা রসগোল্লায় খেয়ে ফেলেন।

সবকটি রসগোল্লা খেতে দেখে রচনা ব্যানার্জী ভয় খেয়ে যান। তিনি তখন প্রতিযোগীর ভাইকে জল খেতে বলেন। তবে সেই ছেলেটি জল খাবে না বলে জানায়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button