Entertainment

Kabir Singh: ২ বছরের শিশু গিটার বাজিয়ে বাবার সঙ্গে দিব্যি সুরেলা গাইলো কবীর সিংয়ের বিখ্যাত গান “ক্যাইসে হুয়া”! ভিডিও দেখে চমকে উঠলেন খোদ শাহিদ কাপুর

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের হাতে অনেক সময় এমন কিছু ভিডিও এসে পড়ে যেগুলো না দেখে থাকা যায় না। কোনটা হাসির কোনটা মজার কোনটা দুঃখে আবার কোনটা অবাক হওয়ার মতো ভিডিও। তবে এমন ভিডিও আগে দেখেননি এমনটা হলপ করে বলা যেতে পারে।

একটি দুই বছরের শিশু খুব বেশি হলে কী কী কীর্তি করতে পারে বলে আপনার ধারণা? হয়তো খুব বেশি হলে সে টুকটাক আওয়াজ করতে পারে। কিন্তু এই শিশু বলা যায় ভগবান প্রদত্ত ক্ষমতা নিয়ে জন্ম নিয়েছে। তার কারণটা বাকিটা পড়লেই বুঝবেন।

এই শিশু কন্যাটি বাবার সাথে গিটার বাজিয়ে দিব্যি গান গাইছে। বিষয়টি সত্যি অবাক করার মত। তাই হু হু করে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। গিটার বাজাতে গিয়ে দেখা গেল সে বিন্দুমাত্র দ্বিধাগ্রস্ত নয় যে কীভাবে তা ধরতে হবে বা বাজাতে হবে।


এর থেকে পরিষ্কার সে খুব ছোট থেকেই গিটার বাজানোর তালিম নিচ্ছে বাবার কাছে। তবে যে গানটা সে গাইল ও সেইটা কল্পনাতীত। বিখ্যাত বলিউড সিনেমা কবির সিং সিনেমার একটি হিন্দি গান বাবার সাথে গুনগুন করে গিয়ে ফেলল ওই ছোট্ট বাচ্চাটি।


একসময় এই গানটি সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু নয় সমস্ত বাঙালি এবং হিন্দি সিনেমা প্রেমি দর্শকদের মনে গেঁথে গিয়েছিল। তবে এই শিশুটিও যে এই জ্বরে কাবু তা আগে বোঝা যায়নি। দিব্যি গাইলো “ক্যাইসে হুয়া ক্যাইসে হুয়া তু ইতনা জরুরি ক্যাইসে হুয়া”। যে গানটা গাইতে গেলে বড় বড় মানুষদের দু একবার ভাবতে হয় সুর ছন্দ তাল নিয়ে সেটা এই বাচ্চা মেয়েটি অনায়াসে গেয়ে ফেলল বাবার সঙ্গে।

বাচ্চাটির যে পরিপক্ক গায়িকা হয়ে উঠতে আর বেশি সময় লাগবে না সেটা এই ভিডিও থেকে স্পষ্ট। বহু মানুষ প্রশংসা করেছে এই ভিডিওটির। আর এই বাচ্চা মেয়েটি শুভেচ্ছা বার্তা পেয়েছে অসংখ্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছ থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button