Entertainment

Hot Football WC Model: ক্রোয়েশিয়া Vs আর্জেন্টিনা! আপনি যাকেই সমর্থন করুন না কেনো এই দুই সুন্দরীর শরীরী উ’ষ্ণ’তায় বুঁদ হতেই হবে আপনাকে! মানুষ নাম দিয়েছে “বিশ্বকাপের গার্লফ্রেন্ড”

প্রতিবছর বিশ্বকাপ ফুটবল আয়োজন হলেই সেক্ষেত্রে ফুটবল সমর্থকদের একদলের নজর থাকে অন্যদিকে। খেলা প্রতিযোগিতার অন্যতম মূল আকর্ষণ হলেও তার থেকেও বেশি এইবার নজর কেড়ে নিয়েছে দুই সুন্দরী। দুই বিদেশীনির শরীরী উ’ষ্ণ’তায় উপচে পড়ছে যৌ’বন। তাদের বাদ দিয়ে খেলা দেখবেন কীভাবে?

যদিও এবারের মতো আজকের ফাইনাল ম্যাচে নেই এই দুই দলের একটি দল। তবে এই দেশের সমর্থকরা ব্যর্থ হয়নি। যতবার ক্রোয়েশিয়ার নাম উচ্চারণ হবে ততবার নাম উঠবে এই সুন্দরীর। তিনি হলেন ক্রোট সুন্দরী ইভানা নল।

এবার মনে পড়লো তো? খেলার মাঝে ক্যামেরা বারবার ঘুরে যাচ্ছিল এই মডেলের দিকে। তার পরনে ক্রোয়েশিয়ার জার্সি। তার মধ্যে দিয়ে স্পষ্ট হয়ে উঠেছে সুঠাম স্ত’ন। এমনই কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ঘুরে বেড়াচ্ছে মানুষের হাতে হাতে ফোনের মধ্যে দিয়ে।

তবে শুধু এই সুন্দরীর দিকে তাকালে হবে না আরেক সুন্দরীকে ভুলে গেলে চলবে কী করে? গত কয়েকদিন ধরে আলোচনায় রয়েছেন তিনি এক বিশেষ কারণে। এই সুন্দরীর নাম আবার মিস বামবাম। নাম থেকেই আলাদা আকর্ষণ তৈরি হয়েছে তার দিকে। তিনি আবার মেসির অন্ধভক্ত। তাই মেসির ছবি ট্যাটু করিয়েছেন নিজের যৌ’না’ঙ্গে। সেই ছবিও আবার শেয়ার করেছেন।


দুজনের এই কিস্তির মাঝখানে আবার ভাইরাল হয়েছে একে অপরের প্রতি কাদা ছড়াছড়ি। হ্যাঁ, সেমি ফাইানালে ক্রোয়েশিয়ার স্বপ্ন ভাঙে মেসির আর্জেন্তিনার হাতে। এরপর ইভানা বলেছিলেন, ‘আর্জেন্তিনা আহামরি দল নয়, ভাগ্য সঙ্গে থাকায় জিতে গেছে’।

চুপ থাকেননি সুজি ওরফে মিস বামবাম। সুজি লেখেন,’কোথায় সেই ইভানা পিরহানা। যে ব্রাজিলিয়ানদের নিয়ে মজা করেছিল। যাও গিয়ে ক্রোয়েশিয়ায় নাচো। রবিবার আমরাই চ্যাম্পিয়ন হব। ক্রোয়েশিয়া কোথায়? ওরা ঘরে বসে ফাইনাল দেখবে।’ দুই সুন্দরী বাকযুদ্ধও যেন উপভোগ করার মত বিষয় হয়ে উঠেছে। ফাইনালের স্কোর কী হবে? সেই টেনশনের মাঝে এই দুই সুন্দরী পরে নিলেন এবারের বিশ্বকাপের সেরার তাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button