Entertainment

সম্পর্ক স্বীকৃতি পেতে না পেতেই সন্তা’নসম্ভবা হলেন হৃত্বিকের হাঁটুর বয়সী প্রেমিকা সাবা আজাদ! জোর জল্পনা বলিপাড়ায়

একজন বলিউডে নবাগতা আর একজনের ঝুলিতে রয়েছে ফিল্মফেয়ার সেরা অভিনেতা, আইফা সেরা অভিনেতা, জি সিনে অ্যাওয়ার্ড সেরা অভিনেতা, স্টারডাস্ট বছরের সেরা অভিনেতার মতো অসংখ্য পুরস্কার ও সম্মান। দুজন হলেন সাবা আজাদ এবং হৃত্বিক রোশন।

এর পাশাপাশি হৃত্বিক রোশনের নামের সঙ্গে যোগ হয়েছে বিবাহ বিচ্ছিন্নের তকমা। ২০১৪ সালে সুজান খানের সঙ্গে ডিভোর্স হলেও তা এখনও ভুলে উঠতে পারেনি হৃত্বিকের অনুরাগীরা। কিন্তু সেই ঘোর কাটিয়ে উঠতেই নতুন রঙ লাগলো তাঁর জীবনে। বেশ কিছুটা সময় হৃত্বিক এবং সাবাকে একসঙ্গে দেখা দিয়েছে। যদিও হৃত্বিক রোশন অথবা সাবা আজাদের মধ্যে কেউই প্রকাশ্যে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তবে দুইয়ে দুইয়ে চার করতে করতে বাকি রাখেনি সাধারণ মানুষ।

তবে এই প্রথম জনসমক্ষে কোনো বিশেষ পার্টিতে এলেন হাত ধরে। তাও আবার করণ জোহরের জন্মদিনের পার্টি। ৫০ বছরে পা দিলেন করণ। সেখানে একগাদা তারকাদের হাট, একগাদা ক্যামেরার ফ্লাশ। কুছ পরোয়া নেহি। হাজার তারকাদের মাঝেও নজর কেড়ে নিলেন এই নতুন জুটি। দুজনেই কালো পোশাকে আগুন ধরালেন মঞ্চে।

তবে এবার আরও একটি বিষয় আলোড়ন সৃষ্টি করেছে হৃত্বিক রোশনের অনুরাগীদের মধ্যে। তা হলো তাঁর প্রেমিকা নাকি মা হতে চলেছেন। আসলে দুজনের সম্পর্কটা আনুষ্ঠানিক তকমা পাওয়ার আগেই সাবার পোশাক দেখে এই প্রশ্ন উঠল দর্শকদের মনে। তিনি কি অ’ন্তঃসত্ত্বা?

আসলে সাবা যে কালো রঙের ওয়ান পিস পরেছেন তাতে তাঁর পেটের কাছে কিছুটা অংশ বেশ ফুলে রয়েছে। টাইট পোশাকের মধ্যে দিয়ে সেটাই স্পষ্ট হয়ে উঁকি মারলো। তাতেই একেবারে ধারণা যে নায়িকাকে অ’ন্তঃসত্ত্বার মতোই লাগছে দেখে। কেউ কেউ বলছে এর থেকে আরো ভালো নারী পেতেন হৃত্বিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button