Culture

পঁচিশে বৈশাখে রবি ঠাকুরের ছবির সামনে বসে ছয় আঙ্গুল দিয়ে পিয়ানো বাজিয়ে তুমি রবে নীরবে তুললেন হৃত্বিক রোশন! ভাইরাল ভিডিও

গতকাল গিয়েছে 25 শে বৈশাখ। বাঙালির কাছেই দিনটি আবেগের কারণে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন। এই বছর পালিত হল 161 তম জন্মদিন। প্রায় প্রতিটি বাঙালি এবং অবাঙালিরাও নিজেদের মতো করে শ্রদ্ধা জানিয়েছেন রবীন্দ্রনাথকে। তবে এর মধ্যে একটি বিশেষ ভিডিও নেটিজেনদের মনে জায়গা করে নিল। কী সেই ভিডিও?

এই ভিডিওটি হলো বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের। পিয়ানোয় বাজছে “তুমি রবে নীরবে” গান। নিজের হাতে বসে পিয়ানো বাজাচ্ছেন হৃত্বিক রোশন। ভিডিওটি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেতা রবীন্দ্রনাথের জন্মদিনে এভাবে শ্রদ্ধা জানাবেন সেটা কেউ ভাবতে পারেনি হয়তো।

তবে এর পিছনে লুকিয়ে রয়েছে একটি রহস্য। আসলে ভিডিওটি এডিট করা। মাত্র 21 দিন পিয়ানো বাজানো শিখে হৃত্বিক নিজস্ব সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছিলেন।

সেই ভিডিওটির সঙ্গে এই গান জুড়ে দেওয়া হয়েছে। এই অসাধারন এডিট করেছেন লক্ষণ দাস বলে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। তিনি ভিডিওটি আপলোড করেছেন। তারপরেই ক্রমাগত ছড়িয়ে পড়তে থাকে সেটি। যদিও ভিডিওটির চমৎকার এডিট হয়েছে বলেই যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে সকলের থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button