Viral Woman: ৮ জন পুরুষের সঙ্গে করেছেন যৌ’নতা, রয়েছে ১১টি সন্তান! লক্ষ্য ৩০টি বাচ্চা! অদ্ভুত শখ জেনে চমকে উঠলো নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিভিন্ন সময় আমরা একাধিক ভিডিও, ঘটনা ভাইরাল হয়ে যায়! যা প্রায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়! আর তার মধ্যে কিছুকিছু ভিডিও আমাদের ভীষণভাবে অনুপ্রাণিত করে, অবাক করে, বিস্মিত করে। আবার কিছু ঘটনা চোখে জল আনতে বাধ্য করে! আসলে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পৃথিবীর সমস্ত ঘটনাই চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়! আর যা ইন্টারনেটের সৌজন্যে তা আমাদের হাতের মুঠোয় চলে আসে! আর সম্প্রতি সেইরকমই একটি ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে! আর সেই ঘটনার কথা শুনে তাজ্জব হয়ে গেছেন সাধারণ মানুষ।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে আমেরিকা নিবাসী এক টিকটকার। আমেরিকার টেনেসি রাজ্যের মেমফিস নিবাসী সেই মহিলার নাম হল ফাই। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় তিনি‌। ১১সন্তানের মা ফাইকে ৯০ হাজারেরও বেশি মানুষ ফলো করেন সোশ্যাল মিডিয়ায়।

Phie Udora Phi 11 children from 8 men

তবে ফাই-এর ১১ সন্তান শুনে চমকাবেন না। তাঁর স্বামীর সংখ্যা ৮। আর এই ৮ জনের সঙ্গে স’ঙ্গমের ফল এই ১১ সন্তান। তবে চমকের আর‌ও কারণ আছে। তিনি জানিয়েছেন, আরও ১৯ সন্তানের জন্ম দিতে চান। মোট ৩০ সন্তানের মা হতে চান তিনি। একথা শুনে আকাশ যখন সবার মাথায় ভেঙে পড়ার জোগাড় তখন হাসতে হাসতে ফাই জানান তিনি মজা করছেন।

তবে কী জানেন কেন ফাই কেন এতগুলো ভিন্ন পুরুষের সঙ্গে নিজের ১১ সন্তানের জন্ম দিয়েছেন? তিনি জানিয়েছেন এটা তাঁর ব্যাক‌আপ প্ল্যান। আসলে তিনি চান তাঁর সন্তানদের ওপর সবসময় বাবার হাত থাকুক। আর তাই এই ৮ জন পুরুষের মধ্যে এক-দু’জন যদি অন্য কোনও মহিলার কাছে চলে যান বা প্রয়াত হন তাহলেও তাঁর সন্তানদের কাছে বাবা থাকবে।

Back to top button