Viral

মেয়ে হওয়ার ফায়দা, কলকাতায় ডেলিভারি বয়কে প্রাপ্য টাকা না দিয়ে অশা’লীন গা’লিগালাজ মদ্যপ মহিলার! 

এখনও অনেকেই আছেন যাঁরা অনলাইন খাবার ডেলিভারির ওপরই নির্ভরশীল। সেখানে ডেলিভারি বয়দের এভাবে অপমান করা কি ন্যায্য? এই ঘটনা ঘটেছে কলকাতাতে। খাবার নিয়ে টাকা না দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। জোম্যাটো ডেলিভারি বয়ের সঙ্গে এমন ঘটনা ঘটার অভিযোগ উঠেছে। আর এই সমগ্র ঘটনার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

কলকাতার বেলেঘাটায় ঘটেছে এই ঘটনা বলে অভিযোগ। এক মহিলা রাত নটায় খাবার অর্ডার করেন। রাত ১১টা নাগাদ সেই খাবার নাকি এসে পৌঁছয়। কিন্তু টাকা না দিয়েই সেই খাবার নিয়ে নেন

ওই মহিলা। এই সব নিয়ে শুরু হয় ঝগড়া। সেসময় ওখান দিয়ে যাওয়া অন্য এক ডেলিভারি বয় মহিলাকে আটকানোর চেষ্টা করে। সে মহিলাকে প্রশ্ন করলে মহিলা উল্টে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ডেলিভারি বয় দাবী করে যে মহিলা মদ খেয়ে রয়েছেন। এতে তিনি আরো রেগে যান এবং আরো বাজে বাজে শব্দ প্রয়োগ করতে শুরু করেন। দুই ডেলিভারি বয়ের মধ্যে একজন এই ঘটনার ভিডিও করে।

পরে জানা যায় যে ওই মহিলা নাকি খাবার অর্ডার দিয়ে পরে তা ক্যানসেল করে দেন। কিন্তু সেই মেসেজ পায়নি ডেলিভারি বয়। আর খাবার পৌঁছাতে যাওয়ার পর সেই অর্ডার বাতিল করা সত্ত্বেও সেই খাবার মহিলা নেন কিন্তু তার বদলে টাকা দিতে চান না। টাকা চাইলে তিনি বলেন তিনি অনলাইনে পেমেন্ট করে ফেলেছেন।এক ডেলিভারি বয় দেখে এই মহিলা পেমেন্ট করেছেন দুপুর ২টো নাগাদ আর এই মহিলা খাবার অর্ডার করেছেন রাত ৯টায়। ডেলিভারি বয় আবার প্রশ্ন করলে মহিলা ফোন করেন এবং বলেন যে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে। এমনকি ডেলিভারি বয় নাকি তাঁকে টানতে টানতে তাঁর বাড়ি নিয়ে গেছে। তবে ভিডিওতে এমন কিছুই হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button