Viral

Viral Snake News: কেউটে, কালনাগিনী, লাউডগা! তাবিজ বিক্রি করতে এসে বিষধর সাপ রেখে পালিয়ে গেল সাপুড়ে! এলাকায় চাঞ্চল্য

সব এমনই এক হরিশ প্রাণী যার নাম শুনলে প্রতিটি মানুষের হার্টবিট বেড়ে যেতে বাধ্য। কিন্তু কেমন হবে যদি ১৩ টি সাপ ছেড়ে দেওয়া হয় আপনার ঘরে? না এটা কোন আজগুবি গল্প নয়, একেবারে সত্যি ঘটনা আমাদের বাংলার।

১৩ টি বিষধর সাপ রেখে নাকি পালিয়ে গেছে সাপুড়ের দল। সাপ খেলা দেখিয়ে তাবিজ বিক্রি করার সময় এই কাণ্ড ঘটেছে বলে জানা গেছে। বিভিন্ন প্রজাতির ১৩ টি সাপ অবশেষে উদ্ধার করা সম্ভব হয়েছে। যদিও সাপুড়েদের নাগাল পাওয়া যায়নি।

জানা গেছে শ্যামপুরের ডিহিমন্ডল ঘাট ২ নং গ্রাম পঞ্চায়েতের সাইবেরিয়া গ্রামে ৪ জনের একটি সাপুড়ে দল আসে। তারা গ্রামবাসীদের সাপ খেলা দেখিয়ে তাবিজ বিক্রি করছিল। সাপুড়েদের এই কীর্তির খবর পৌঁছে যায় স্থানীয় পরিবেশ প্রেমী সংগঠন ‘ ওয়াইল্ড লাইফ অফ শ্যামপুর ‘ গ্রুপের সদস্য অভিক মাইতির কাছে। তিনি তৎক্ষণাৎ সেখানে গিয়ে বাধা দেন।

তারা প্রথমে বিষয়টি সেভাবে গুরুত্ব সহকারে দেখেনি। পরে গ্রুপের অন্য সদস্যরা সেখানে আসলে সাপুড়ের দল সাপগুলি ফেলে পালিয়ে যায়। ৪ টি কেউটে, ২ টি লাউডগা, ৩ টি কালনাগিনী,২ টি তুতুর, ১ টি ঘরচিতি এবং ১ টি রেড স্যান্ড বোয়া পাওয়া গেল। ওয়াইল্ড লাইফ অফ শ্যামপুর গ্রুপের সদস্যদের বক্তব্য উদ্ধার হওয়া সাপগুলিকে তারা রেখে পর্যবেক্ষণ চালাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button