রাস্তার হোটেল থেকে এবার হবে রেস্টুরেন্ট! স্মার্ট দিদি নন্দিনী সিনেমা করেও এখনও কাজ করছে হোটেলে! এই প্রথম মুগ্ধ দর্শক

ডালহৌসির অফিস পাড়ায় ভাতের হোটেল চালিয়ে ফেমাস নন্দিনীদি। তাঁর ইউটিউবার ভাইদের কল্যাণে আর পাঁচাটা ফুটপাতের ভাতের হোটেলে তুলনায় ‘স্মার্ট দিদি’র হোটেলে ভিড়ও বেশি। কিন্তু জল্পনা বন্ধ হয়ে যাবে নন্দিনীদির হোটেল।

দিনকয়েক আগেই এক ইউটিউবারকে দেওয়া সাক্ষাৎকারে নন্দিনীদি বলেন, ‘কদিন পরে তোরা হয়তো এখানে এসে আমাকে আর দেখতে পারবি না।’ কিন্তু কেন? উত্তরে নন্দিনীদি জানান, এখানে এখনও নাকি লোক উপরে উঠলে তাঁকে টেনে নামানোর চেষ্টা করা হয়।

তবে ব্যবসা বন্ধ নয়। উত্তর- দক্ষিণ দুই কলকাতাতেই আরও দুটি হোটেল খুলছেন নন্দিনীদি। নিউটাউনে ভাতের হোটেলের জায়গাও নাকি পাকা। কিন্তু এখনই এই বিষয় বেশি কিছু বলতে চাননা তিনি। তাঁর ভক্তদের জন্য নাকি বাকিটা সারপ্রাইজ।

নন্দিনী আরও জানান, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। ইতিপূর্বে, প্রেমিক রূদ্র দাসের সঙ্গে পরিচয় করিয়ে বলেছিলেন পুজোর আগেই হয়ত এনগেজমমেন্ট সারবেন দিদি। সূত্রের খবর তাঁর প্রেমিক রুদ্রও ব্যবসায়ী। হোটেলের ব্যবসাতেই রয়েছেন তিনিও। সিমলায় তাঁর হোটেল। ব্যবসাও চলে রমরমিয়ে। বিয়ে নিয়ে নন্দিনীদির বক্তব্য, ‘এখন বিয়ে না করলে আমার আর বিয়েই হবে না’!

প্রসঙ্গত, স্মার্টদিদির ভাল নাম নন্দিনী গাঙ্গুলী। পড়াশোনা ফ্যাশন ডিজাইনিং নিয়ে। বেঙ্গালুরুতে চাকরিও করেছেন বেশ কিছুদিনের জন্য। তবে কোভিডের সময় পৈত্রিক ব্যবসায় মন্দা দেখা দিলে, তবে চাকরি ছেড়ে হঠাৎই শুরু করে দেন মা-বাবার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ডালহৌসির এই হোটেল নিয়ে লড়াই।

Back to top button