পরণে সাদা শার্ট, জিন্স! ‘হানিমুন’ সেরে রিল্যাক্স মুডে বসে শন ব্যানার্জি! করছেন ড্রিংক, ছবি পোস্ট হতে মুহূর্তেই ভাইরাল

সিরিয়াল জগতে একের পর এক নতুন ধারাবাহিক আসায় বন্ধ হচ্ছে পুরোনো বহু ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিকের মধ্য দিয়ে জুটি বাঁধছেন অনেক জনপ্রিয় পুরোনো তারকা ও সাথে নতুন কিছু মুখ। শোনা যাচ্ছে, এই বছরের শেষের দিকেই আসবে শন বন্দ্য়োপাধ্যায়-এর নতুন গল্প। কার সঙ্গে জুটি বাঁধতে চলেছে? তা যদিও এখনও জানা যায়নি।

টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। আর সেই ধারাবাহিক চলাকালীনই বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

মন ফাগুনের পর এই দুই নায়ক- নায়িকাকেই তেমন আর দেখা মেলেনি ধারাবাহিকে। তাই সকল দর্শকই এনাদের ফেরার আশায় দিন গুনছেন। শনের ক্রাশের সংখ্যা গুনে শেষ করা যাবে না। ফের পর্দায় দেখা মিলছে শনের, এই কথা শুনে উত্তেজনা বেড়েছে ভক্তমহলে। তবে নায়িকা সৃজলা নয়, সাথে থাকছেন অন্য একজন জনপ্রিয় নায়িকা। শনের ছবি সোশ্যাল মিডিয়ায় এলেই ভক্তদের কম্যান্টের পাহাড় ভেঙে পড়ে। সকল মেয়েদের ক্রাশ শন। সম্প্রতি একটি ছবি তাঁর ভাইরাল হয়েছে। সাদা শার্ট ও জিন্স পড়ে বসে আসছে রিলেক্স মুডে। হাতে রয়েছে কাঁচের বোতল।

তাতে কী রয়েছে? অনেকের মনে হচ্ছে ড্রিঙ্ক করছেন তিনি। একজন অভিনেতা হয়ে এভাবে ছবি দিয়েছেন তিনি? বোতল দেখে সেটাই মনে হচ্ছে। তবে সকলের ভুল আগেই ধরিয়ে দিয়েছেন শন। কাঁচের বোতলে কোনও মা’দক দ্রব্য নেই, রয়েছে ব্ল্যাক কোল্ড কফি। উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পাচ্ছে শন ও ঐশ্বর্যর নতুন গল্প ‘হানিমুন’। অভিনেতা শন এই প্রথমবার ওয়েব সিরিজে কাজ করবেন। আর সেই সিরিজেরই নায়িকা হবেন ঐশ্বর্য সেন। উক্ত সিরিজটি পরিচালনা করছেন ‘তানসেনের তানপুরা’ খ্যাত পরিচালক সৌমিত্র চট্টোপাধ্যায়।

জানা গিয়েছে, সিরিজের গল্প এক দম্পতির সম্পর্কের সমীকরণ নিয়ে। দম্পত্তির দুই চরিত্র ঈশান এবং রঞ্জিনী, যেখানে দেখা যাবে শন এবং ঐশ্বর্য-কে। এটি মূলত থ্রিলার সিরিজ। ইতিমধ্যেই সিরিজের শুটিং শেষ হয়েছে। বেশির ভাগ এর শুটিং হয়েছে ভাইজ্যাগে। তবে, কিছু শুটিং কলকাতায় হবে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, এর আগে শন বন্দ্যোপাধ্যায় শুটিং করতে লন্ডন গিয়েছিলেন। রবীন নাম্বিয়ার পরিচালিত এসকে মুভিজের নতুন ছবি ‘যদি এমন হতো’-তে জুটি বেঁধেছেন দিতিপ্রিয়া রায় ও শন বন্দ্যোপাধ্যায়।

Back to top button