Viral

মানুষের ট্রোলে পাগল হয়ে গেছেন স্যান্ডি সাহা! ‘আমার ঠোঁট আমি কাকে চু’মু খাব আমি ঠিক করবো’, ফেসবুক লাইভে এসে ট্রোলারদের পুরো তুলোধোনা করে রেখে দিলেন স্যান্ডি

বর্তমানকালে ট্রেন্ডিং কোন বিষয় না করলে সাধারণ মানুষের নজরে থাকা যায় না সারাক্ষণ।সেইজন্যে কন্টেন্ট ক্রিয়েটাররা সারাক্ষণ চেষ্টা করেন যে এমন কিছু নতুনত্ব মানুষের জন্য নিয়ে আসতে যাতে তারা সাধারণ মানুষের মধ্যে সর্বক্ষণ গ্রহণযোগ্য হয়ে থাকেন। গ্রহণযোগ্যতা বাড়ানোর জন্য এক এক জন ইউটিউবার বা অন্যান্য কন্টেন্ট ক্রিয়েটাররা নানারকম কার্যকলাপ করে থাকেন। বাংলার চেয়ে ইউটিউবার অদ্ভুত কার্যকলাপের সব সময় সবার আগে এগিয়ে থাকে সে হলো স্যান্ডি সাহা।

স্যান্ডি সাহার এক একটা কীর্তি ভাইরাল হতে সময় নেয় না এবং তাকে প্রতিনিয়ত সাধারণ মানুষের ট্রোলিং এর মুখে পড়তে হয়।তুমি সব থেকে আলাদা ব্যাপার হলো সাইন্ডি কিন্তু এত সমালোচনার মুখে পড়ে ও নিজেকে একটুও পাল্টায়নি বা নিজের যাত্রা থামিয়ে দেয় নি।তাকে অনেক সেলিব্রিটিই তাকে আপন করে নিয়েছেন আবার অনেক সেলিব্রিটি স্যান্ডিকে দু’চোখে দেখতে পারেন না। যদিও তাতে তার কিছু যায় আসে না, সে নিজের মতো করে কনটেন্ট ক্রিয়েট করেই যাচ্ছে।

এর আগে কাঁচা বাদাম গায়ে দিয়ে ভিডিও বা কমলালেবু পরে ছাদে নাচ করা সবকিছুই স্যান্ডি করেছে ভিউয়ার্স এর জন্য।তবে সম্প্রতি যে ভিডিও স্যান্ডি নিজের ফেসবুক চ্যানেলে প্রকাশ করেছে তাতে তাকে ভীষণ রেগে থাকতে দেখা গিয়েছে। হঠাৎ এমন কী হলো যে স্যান্ডি এতটা রেগে গেল?

ভিডিওতে স্যান্ডিকে বলতে শোনা গেল, আমি কাকে চু’মু খাব সেটা আমি বুঝব। আমার ইচ্ছা আমার ঠোট আমি বুঝব যে কাকে চু’মু খেতে হবে। তোমাদের এত সমস্যা কোথায়?

হঠাৎ চু’মু খাওয়া নিয়ে এত কেন রেগে গেলেন স্যান্ডি?আসলে তার চু’মু খাওয়ার ভিডিও নিয়ে কয়েকজন কনটেন্ট ক্রিয়েটার তাকে ট্রোল করে ভিডিও তৈরি করে ছেড়ে দিয়েছে ফেসবুকে।সেই জন্যই স্যান্ডি ভীষণ রেগে গিয়ে তাদেরকে ফেসবুকে এক প্রকার ধুয়ে দিলেন নিজের ভিডিওর মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button