Connect with us

Viral

আবার লাইমলাইটে রানু মন্ডল! স্টেজ শো করে কাঁপিয়ে দিলেন রানাঘাটের লতাকন্ঠী

Published

on

তাকে বলা হয় রানাঘাটের লতাকন্ঠী।আশা করি চিনতে পেরেছেন কার কথা এখানে বলা হচ্ছে। তিনি আর কেউ নন, রানু মন্ডল। রানাঘাট স্টেশনে বসে গান গাইতেন রানু, তারপর ভাগ্যের জেরে পৌঁছে যান মুম্বাই। সেখানে হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ড করেন।

তবে অতিরিক্ত অহঙ্কারের কারণে তাকে আবার মাটিতে নেমে আসতে হয়। এখন রানাঘাটের বাড়িতে কাটছে দিন। কোনো ইউটিউব ভ্লগাররা তার বাড়িতে গেলে তাকে খাবার দিয়ে আসেন। এভাবেই চলছে তার দিনযাপন‌।তবে সম্প্রতি হিন্দিতে তৈরি হচ্ছে তার বায়োপিক যার নাম মিস রানু মারিয়া। নামভূমিকায় অভিনয় করছেন ঈশিকা দে।

বছর দুয়েক আগে অতীন্দ্র চক্রবর্তী নামে এক সমাজকর্মী তাকে রানাঘাট স্টেশনে লক্ষ্য করেন। তার ফেসবুক পেজ থেকেই ভাইরাল হন রানু মন্ডল কিন্তু রানুর ভেতর কিছু মানসিক সমস্যা থাকায় তিনি লোকজনের সঙ্গে খামখেয়ালি ব্যবহার করতেন।দুর্ব্যবহার করতে শুরু করে তার অনুরাগীদের সঙ্গে। এর ফলে লোকে তার থেকে দূরে সরতে শুরু করে। রানাঘাটেই ফিরে আসতে হয় রানুকে‌। তবে ইউটিউব ভিডিওতে দেখা গেল, রানু মন্ডল স্টেজে উঠে গান গাইছেন। দীপাবলি উপলক্ষে কোনো অনুষ্ঠানে গান গাইছেন রানু মন্ডল। তার সামনে হাজার হাজার মানুষের ভিড়। সেই চেনা রানু মন্ডলকে আবার পাওয়া গেল। ভিডিওটি ইতিমধ্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন।

আপনিও দেখুন ভিডিও

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending