Viral

ললিপপ খেতে গিয়ে কাঁচাবাদাম গায়কের সাথে দেখা রানু মণ্ডলের! তারপর….

সোশ্যাল মিডিয়ার দৌলতে রানাঘাট স্টেশন থেকে একমুহূর্তেই হয়ে উঠেছিলেন তারকা। তারপর হিমেশ রেশামিয়া তাঁকে বলিউডে সুযোগ দান গান গাওয়ার।একসময় নিজের গানের জেরে ভাইরাল হলেও আজ পুরোনো জীবনেই ফিরে যেতে হয়েছে রানু মণ্ডলকে। নিজের জরাজীর্ণ বাড়ি থেকে মাঝে মাঝেই এখন ভাইরাল হয়ে যান রানু। বিভিন্ন বিস্ফোরক মন্তব্যের জেরে তিনি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভাইরাল ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকরকে নিয়ে এমন একটি কথা বললেন যে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেলেন আবার।

বর্তমানে রানু কেমন আছেন সেই খোঁজ নিতে বিভিন্ন ইউটিউবাররা মাঝে মাঝে হানা দেয় তাঁর বাড়িতে। সেখানে তাদের সঙ্গে আলাপ-আলোচনায় বিভিন্ন ধরনের মন্তব্য করে বসেন রানু। বাদাম কাকুর প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসা করা হলে রানু মন্ডল বলে ফেলেন যে ভুবন বাবুর সাথে তাঁর দেখা হয়েছে। তবে তিনি আসল ভুবন নন। ভুবনবাবুর মতোই দেখতে এক কমবয়সীকে দেখলেন যাঁকে নাকি আবার তাঁর মতোই দেখতে। যখন দেখা হয়েছিল তখন রানু নাকি ললিপপ খাচ্ছিলেন। তিনি একটা টর্চের মত দেখতে একটা স্পিকার নিয়ে এসেছিলেন দেখা করতে।

এমনিতেই আজকাল রানু আর ভুবন হট টপিক সোশ্যাল মিডিয়ায়। মাঝে মাঝেই দুজনে এমন কাজ করেন বা মন্তব্য করেন যে মানুষ সেটা না দেখে পারেন না। তবে মাঝে মাঝেই রানু কেনো রেগে যান সেই ব্যাপারে বলেন যে তাঁকে অনেকে ঘিরে ধরলে রেগে যান তিনি।

ভিডিও সোর্স; आजतक

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button