Ranu Mondal: ঋতুপর্ণা-শুভশ্রী সেজে নিল আর রানু মন্ডল সাজবে না? এবার পুজোয় রানু মন্ডল সাজলেন দুর্গা! মুহূর্তের মধ্যে ভাইরাল ছবি

এক সময় রানাঘাট স্টেশনের ধারে বসে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন। এবার সেই রানু মন্ডলের তুলনা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কিম্বা ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে। কারণটা খুবই স্পষ্ট যেটা আপনারা শিরোনাম পড়ে অনেকেই বুঝে গেছেন ইতিমধ্যেই।

একটা ভাঙাচোরা বাড়ি আর গানের গলা নিয়ে মুম্বই পাড়ি দিয়েছিলেন সেই রানু মন্ডল। তারপর জনপ্রিয় বলিউড গায়ক এবং সুরকারের গানে গলা মিলিয়েছিলেন তিনি। সেই থেকে রানা মন্ডলের উঠে আসা গায়িকা হিসেবে। যদিও মাত্র একটি গানের মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি তবে দর্শক তার আসল প্রতিভার পরিচয় পেল এই গানটির মধ্যে দিয়ে। কারণ এর আগেও স্টেশনের ধারে একটিমাত্র গান গেয়ে প্রচুর সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠেছিল।

Bengali singer
এরপর সময় অনেকটা এগিয়ে গিয়েছে। মুম্বাইয়ের সেই ঝা চকচকে স্টুডিও থেকে আবার নিজের ভাঙ্গা বাড়িতে এসে পড়েছেন রানু মন্ডল। তবুও আলোচনা তাকে নিয়ে থামে না। কারণ এখন গানের জন্য না হলেও নিজের বিভিন্ন বিতর্কিত বক্তব্যের জন্য মাঝে মাঝে আলোচনায় উঠে আসেন রানু।

From rags to riches to trolls: the story of singer Ranu | Deccan Herald
কিন্তু এবার সম্পূর্ণ অন্য কারণে ভাইরাল হয়ে গেলেন তিনি। রানাঘাটের স্টেশনের সেই রানুদি এবার দুর্গা সাজলেন। রানু মন্ডল কে সুন্দর করে এক মেকআপ আটিস্ট নিজের হাতে সাজিয়ে দিলেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা সেই মেকআপ আর্টিস্টের প্রশংসা করেছে। তবে পাশাপাশি রানু মন্ডলের ব্যবহারের জন্য তাকে আবার সমালোচনার মুখে পড়তে হলো। এই নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে যেখানে রানু মন্ডলকে সাজানো হচ্ছে।

ভিডিও শুরুতে দেখা যায় মেকআপ আর্টিস্ট রামু মন্ডলের জন্য একটি নতুন পোশাক নিয়ে এসেছে কিন্তু সেটা দেখেই রানুর প্রথম প্রশ্ন এটা কি ব্যবহার করা? এটা নিয়ে রুষ্ট হয়েছেন মানুষ। কেউ কেউ বলছে রানু মন্ডল অত্যন্ত অহংকারী হয়ে গেছেন। কেউ কেউ আবার শিক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন।

Back to top button