Viral

Ranu Mondal: বিয়ের মরশুমে বিয়ের ফুল ফুটল রানু মণ্ডলের, সাত পাক ঘুরল গায়িকা! “এবার কি ফুলশয্যা দেখব?” ছবি শেয়ার করতেই হেসে খুন নেট দুনিয়া

পাত্র-পাত্রী দুজনেই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। রাতারাত স্টার। দুজনের অনুরাগীদের সংখ্যা যেমন কম নয় তেমন নিন্দুক বা সমালোচকদের সংখ্যাও খুব একটা কম নয়। নেটিজেনদের চর্চার কেন্দ্রে খুব বেশি কসরত করতে হয় না তাদের। এবার তারা দুজনে বেঁধে নিলেন সাত জনমের সম্পর্ক। হয়ে গেল বিয়ে।

একজনের কথা তো আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন শিরোনাম থেকে আরেকজন কে? সে হলো আরেক জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। ঠিকই দেখছেন। সত্যিই রানু মণ্ডলের গলায় মালা দিলো স্যান্ডি। বেশ কয়েকটি ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়াতে।

এই ছবিগুলো শেয়ার করেছে আপনাদের নতুন বর। রানু দিদির পরনে নাইটি আর স্যান্ডি পরেছে টি শার্ট। স্যান্ডি বরাবর নিজের নানা রকম কীর্তিকলাপের মাধ্যমে মানুষকে খাঁটি বিনোদন দিতে কখনো ব্যর্থ হয় না। তার মুখের ভাষা হোক কিংবা তার বিভিন্ন কীর্তিকলাপ হোক দুই ক্ষেত্রেই একই রকম হাসাহাসি করে দর্শকরা। অন্যদিকে আবার রয়েছে রানু মণ্ডল। তার কখন কী মেজাজ থাকে সেটাই বলা যায় না। এখন তার ঘরে শুধুমাত্র ইউটিউবারদের হানা। আর সেই দৌলতেই তার বিভিন্ন কীর্তিকলাপ ভাইরাল হয়ে যায়।

কিন্তু এবার দুজন মিলে যা করল তাতে এই নতুন জুটিকে দেখে প্রচণ্ড অবাক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। কারণ এই গোটা বিষয়টাই অনাকাঙ্ক্ষিত এবং অভাবনীয় ছিল। নব দম্পতির গলায় রয়েছে রজনীগন্ধার মালা। স্যান্ডি ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে লিখেছে ‘রানুদিকেও বিয়ে করলাম’। আর তারপরেই নেট দুনিয়ায় হাসির ফোয়ারা।

আর তারপরেই বিভিন্ন ধরনের কমেন্ট চোখে পড়ছে যেগুলো দেখে হাসাহাসি শুরু হয়েছে নেট দুনিয়ায়। কেউ এবার নতুন বর-বউকে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বসে পড়তে বলল। আবার কেউ লিখে ফেলল বিয়ের পর এবার ফুলশয্যার ভিডিও চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button