Viral

জনপ্রিয়তা কমলে রানু মণ্ডলের মতই অবস্থা হবে বাদাম কাকুর? নেটিজেনদের বক্তব্য ভাবাচ্ছে

সদ্য খ্যাতির চূড়ায় ওঠার পথে এগিয়েছেন বাদাম কাকু ভুবন বাদ্যকর। সাধারণ বাদাম বিক্রি করতে গিয়ে তিনি এমন সুরে গাইলেন কাঁচা বাদাম গানটি যে তাঁকে নিয়ে রীতিমত চর্চা শুরু সোশ্যাল মিডিয়ায়। ভুবনের নাম এখন লোকের মুখে মুখে ফিরছে। এবার তো আবার পাঁচতারা হোটেলেও গিয়ে পৌঁছেছেন তিনি। সেখানে রীতিমতো গান গেয়ে সম্মান কুড়িয়েছেন উপস্থিত দর্শকদের কাছ থেকে। এছাড়াও দাদাগিরিতে এসে পৌঁছেছেন ভুবন। শুধু গানের জাদু দিয়ে নয়, রীতিমত প্রতিযোগিতায় খেলে প্রথম হয়ে ট্রফি যেতেন তিনি।

ছোটবেলা থেকেই দিন, আনা দিন খাওয়া পরিবারে জন্মগ্রহণ করেন ভুবন বাদ্যকার। তারপরও হঠাৎ করেই সেলেবদের ট্রেন্ডে রয়েছেন তিনি ও তাঁর গাওয়া গান। এমনকি সেলেবরাও তাঁর সঙ্গে নাচ করার সুযোগ মিস করতে চাননি। একদিনের একটা ছোট্ট ভিডিও আজ তাকে পৌঁছে দিয়েছে বিখ্যাত বারে। তবে ভুবনের খ্যাত হওয়াটা কোথাও মানুষ মিলিয়ে ফেলছে রানু মণ্ডলের সঙ্গে। রানু মন্ডল এর ও একদিন রানাঘাট স্টেশনে হওয়া একটা ছোট্ট গানের ভিডিও তাঁকে তুলে এনেছিল লাইম লাইটে। কিন্তু তারপরেই হারিয়ে গেলেন রানু। হিমেশ রেশমিয়ার মতো নামি গায়ক নিজেই তাঁকে জায়গা দিয়েছেন খ্যাতি অর্জন করার। কিন্তু তারপর সেই ফেম নাম খ্যাতি যশ গেলো কোথায়?

ভবিষ্যতে ভুবন এর ক্রেজ বা চাহিদা কমে গেলে তার কি অবস্থা হবে এই প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। হঠাৎ করে সাফল্য পাওয়ার পর মানুষ আলোয় হারিয়ে যায়। এমন যদি হয় তিনিও কি তাহলে হারিয়ে যাবেন হঠাৎ করেই? এদিকে আলোয় থাকা বা না থাকা নির্ভর করে মানুষের চাহিদা অনুযায়ী। মানুষ যেদিন তাঁর গান শুনতে চাইবেন না সেদিন থেকে কোথায় যাবেন ভুবন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button