স্বামীর সঙ্গে বি’ছানায় ঘ’নিষ্ঠ স্মার্ট দিদি নন্দিনী! ভিডিও ঝড়ের চেয়েও স্পিডে হল ভাইরাল

বর্তমানে সমাজে দাঁড়িয়ে সবাই চায় ভাইরাল (Viral ) হতে। আসলে ভাইরাল হলে তবেই না মিলবে জনপ্রিয়তা।‌ আর তাই নিত্যদিন ভাইরাল হওয়ার লোভে বিভিন্ন ঘটনা ঘটিয়ে চলেন কিছু মানুষ। আর একবার ভাইরাল হয়ে যেতে পারলেই সেলিব্রিটির তকমা জুটে যাবে কপালে। বাংলায় এরকম অনেক সেলিব্রেটি আমরা দেখেছি। রানু মন্ডল থেকে কাঁচা বাদাম কাকু, কাঁচা মাখা কাকু থেকে নন্দিনী দিদি সবাই এখন তারকা।

এই মুহূর্তে বাংলা জুড়ে শুধু নন্দিনী দিদির ক্রেজ। আসলে নিম্নমানের কন্টেন্ট থেকে ভালো মানের কাজ সবকিছুই এখন বিকোয় সোশ্যাল মিডিয়ায়। ফুড ভ্লগার থেকে শুরু করে ইউটিউবাররা মাঝেমধ্যে এক একজনকে বেছে নিয়ে দায়িত্ব নিয়ে ভাইরাল করে দেন। এই যেমন রানু মন্ডল, বাদাম কাকু এরা ভাইরাল হওয়ার ফল। আর এখন সোশ্যাল মিডিয়া মেতে রয়েছে বদমেজাজি নন্দিনী দিদি’তে ।

নিজেদের ভিউজ পাওয়ার লক্ষ্যে এই মহিলাকে তোল্লাই দিয়ে দিয়ে চলেছেন ইউটিউবাররা। আবার সাধারণ মানুষ ফুটপাতের এই দোকানির সঙ্গে ছবি তুলে তা নিজেদের সোশ্যাল মাধ্যমে পোস্ট করে ভাবেন বিরাট বড় কৃতার্থের কাজ করেছেন। ফুড ব্লগাররা তাকে স্মার্ট, কিউট নন্দিনী দিদি নামে জনপ্রিয় করলেও তার মধ্যে কিউটনেসের লেশ মাত্রও দেখা মেলে না। সবসময়ই যেন তিরিক্ষি হয়ে রয়েছেন তিনি।

শাড়ি, সালোয়ার পরা মহিলারা দোকান চালাচ্ছেন, ট্রেনে হকারি করছেন এমন দৃশ্য বহুদিন যাবত ধরে আমরা দেখে আসছি। এসব তো সাধারণ দৃশ্য। কিন্তু সমাজ যেই দেখল জিন্স, টপ পড়া শুধুমাত্র পুঁথিগত শিক্ষায় শিক্ষিত একটি মেয়ে ভাত বিক্রি করছে ব্যাস ইউটিউবারদের হাতে উঠে এলো গরমাগরম কনটেন্ট। ডালহৌসি ৩নং কয়লাঘাটের রাস্তার ফুটপাতে মা-বাবার সঙ্গে ভাতের হোটেল চালান ভাইরাল নন্দিনী দিদি। লকডাউন পরবর্তী বাবার এই ব্যবসায় যোগ দিয়েছেন তিনি। অফিস পাড়ায় তাকে সবাই চেনে।

রাস্তার ধারে রান্নাবান্নার পাশাপাশি এই মহিলা অভিনয়টাকেও কিন্তু বেশ ভালো রকম ভাবেই রপ্ত করে ফেলেছেন। এই মহিলা এখন ফটোশুট থেকে শুরু করে ফ্যাশান শো, ফুড ভ্লগিং সবকিছুই করে বেড়াচ্ছেন। আর এবার নিজের প্রেমিককে প্রথমবারের মতো প্রকাশ্যে আনলেন তিনি। অনেকদিন আগেই শোনা গিয়েছিল তিনি নাকি বিয়ে করছেন। আর এবার হবু বর তথা প্রেমিকের সঙ্গেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিলেন নন্দিনী দিদি।

যেখানে দেখা গেল, বিছানায় শুয়ে হবু বরের সঙ্গে খুনসুটিতে মগ্ন নন্দিনী দিদি। আসলে এদিন ছিল তার প্রেমিকের জন্মদিন। তাই বার্থডে উইশ হিসাবেই এটি পোস্ট করেছেন তিনি। যেখানে বিছানায় হবু বরের গায়ে হেলান দিয়ে শুয়ে তার দাঁড়িতে হাত বোলাতে দেখা গেছে নন্দিনীকে। অনেক বছরের সম্পর্ক দুজনের। রুদ্র দাসের সঙ্গে চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসার কথা রয়েছে নন্দিনীর। একটা সময় তিনি জানিয়েছিলেন, ‘এখন বিয়ে না করলে আমার আর বিয়েই হবে না’!

Back to top button