ডালহৌসির পর শহর কলকাতায় নতুন ঠিকানা বানালেন নন্দিনী দি! তবে কি চিরতরে বন্ধ হচ্ছে পাইস হোটেল?

ডালহৌসির নন্দিনী দির পাইস হোটেলের (Nandini Di R Hotel) খ্যাতি এখন মানুষের মুখে মুখে। নন্দিনীদির পাইস হোটেলে রোজ ভিড় জমে শয়ে শয়ে মানুষের। ভিড় জমান ইউটিউবাররাও। কারণ, নন্দিনীদির এক ঝলকেই সোশ্যাল মিডিয়ায় দেদার ভিউ। এহেন নন্দিনীদি পাইস হোটেল সামলে নাম লিখিয়েছেন অভিনয়ের খাতায়। গত বছরই একটি সিনেমায় অভিনয় করার খবর দেন তিনি। আর নতুন বছর পড়তেই আরেক সুখবর নিয়ে হাজির ‘স্মার্ট দিদি,’ নন্দিনী।

এক সময় ভিন রাজ্যে স্থায়ী চাকরি করতেন নন্দিনী দি। কিন্তু কোভিড পরিস্থিতির পরপরই ফিরে এসে বাবার হোটেলের হাল ধরেন কন্যা। হাতা, খুন্তি নিয়ে ডালহৌসির পাইস হোটেল চালানোর ভার নিন তিনি। ভাতের সঙ্গে আমিষ, নিরামিষ পদ যেমন রয়েছে তেমনই পোলাও, মটন, চিকেন সবই মেলে নন্দিনীদির হোটেলে। অফিসযাত্রী, পথচলতি মানুষ
তো বটেই দূরদূরান্ত থেকে মানুষ ছুটে যান স্মার্ট দিদির পাইস হোটেলে।

আরো পড়ুন: রাণী আর দুর্জয়ের সম্পর্ক ভাঙতে তৎপর অনিশা! তার কুকীর্তি এবার হাতেনাতে ধরে ফেললেন গুপ্তাজি

ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ নাম কামিয়েছেন নন্দিনী দি। রান্নাবান্না, ব্লগিংয়ের পাশাপাশি আরম্ভ করেছেন ইউটিউব চ্যানেলও। ইনস্টাগ্রামে ও তাঁর ফলোয়ার সংখ্যা নেহাত মন্দ নয়। এসব ছাড়াও সিনেমায় অভিনয় শুরু করেছেন নন্দিনী দি। আর নতুন বছর পড়তেই স্মার্ট দিদির খবর আসতে শুরু হলো আলোচনা। তাহলে কি বন্ধ হচ্ছে পাইস হোটেল? সম্প্রতি কানাঘুষো শুরু হয়েছে এই নিয়ে।

কিন্তু সবাইকে চমকে দিয়েই নতুন ঘোষণা করেছেন স্মার্ট দিদি। পরিকল্পনা মাফিক নতুন রেস্তোরাঁ খুললেন তিনি। আর এই রেস্তোরাঁর নাম রেখেছেন ‘নন্দিনীদির হেঁশেল’। জানা যাচ্ছে, আগামী ১২ জানুয়ারি থেকে আকাঙ্ক্ষা মোড়ে নতুন দোকানটি পথ চলা শুরু করবে। সকাল ১১টা থেকে রাত ১১টা অবধি খোলা থাকবে রেস্তোরাঁ। স্বাভাবিক ভাবেই নন্দিনী দির অনুরাগীদের জন্য এটি খুশির খবর।

Nandini

নন্দিনী দি জানিয়েছেন, শহর কলকাতায় নতুন দোকান খুললেও ডালহৌসির দোকান যেমন ছিল তেমন ভাবেই চলবে। অর্থাৎ নতুন ঠিকানা মিলতে পুরোনো ঠিকানা ভুলবেন না স্মার্ট দিদি। জিন্স-টপ-হেডফোনে তাঁর চিরাচরিত সাজে ডালহৌসির মানুষজনের পেট ভরাবেন তিনি। তবে তাঁর নতুন রেস্তোরাঁয় সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন নন্দিনী দি।

Back to top button