Viral

‘বড় হয়ে রাজমিস্ত্রী হব, সব স্কুল ভেঙে দেব’ কাঁদতে কাঁদতে খুদের আজব বায়না, ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় উঠল হাসির রোল

একটি শিশু যখন বড়ো হয় তখন তার মনে নানা বয়সে নানা ইচ্ছে গোপনে লালিত হয়। কখনো ডাক্তার কখনো অধ্যাপক আবার কখনো উকিল। এছাড়াও আরো অনেক পেশাই তখন তাদের আকর্ষন করে। তারা সেগুলোকেই ধ্যান জ্ঞান করে এগোয়। আবার বয়সের সাথে সাথে অনেকের ক্ষেত্রেই পাল্টে যায় চয়েস। তবে এই পড়ুয়া নিজের যে স্বপ্নের কথা বললো তাতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সে। এমন কোন ইচ্ছের কথা প্রকাশ করেছে সে?

ছোটবেলায় পড়াশোনার জন্য কমবেশি সকলেই মার খেয়েছি মায়ের কাছে। বেশিরভাগ সময়েই ভয়ে প্রতিবাদ করতে না পেরে কেঁদে ফেলেছি আমরা। আবার কেউ কেউ চিৎকারও করেছি। কিন্তু পড়তে ইচ্ছা না করলেও মার খাওয়ার ভয়ে চুপচাপ পড়তে হতো। কিন্তু এই ভিডিওতে এক প্রতিবাদী পড়ুয়া যা বললো তাতে হাসির রোল উঠেছে। এক পড়ুয়াকে পড়তে বসে মায়ের কাছে মার খেয়ে চিৎকার করে কাঁদতে দেখা গেলো। তার বক্তব্য যে সে পড়াশোনা করবে না। তার পরিবর্তে বড়ো হয়ে সে লোকের বাড়িতে কাজ করবে। দরকার হলে সে রাজমিস্ত্রি হয়ে পৃথিবীর সমস্ত স্কুল ভেঙে দিতে চায়। তার এমন কথা শুনে তার মা রেগে যায় আরো বেশি। তাকে লাঠি দিয়ে মারতে উদ্যত হলে সে খাটের উপরেই হাঁটুর ওপর ভর দিয়ে অর্ধেক দাঁড়ানো অবস্থায় তার মাকে বলতে থাকে তাকে আরও বেশি করে মারতে। এই দৃশ্যের ভিডিও তার মা ক্যামেরাবন্দি করে শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিও দেখে নেটিজেনরা হাসির মন্তব্য করছে। তবে স্কুল না গিয়ে বাড়িতে বসে পড়তে পড়তে যে হাপিয়ে উঠেছে খুদে পড়ুয়ারা তা অস্বীকার করার উপায় নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button