Connect with us

Viral

Google Maps: গুগল ম্যাপ কে রাস্তা দেখাতে বলেছিলেন, দেখিয়ে দিল আম গাছে ওঠার রাস্তা! নেট পাড়ায় ভাইরাল গুগল ম্যাপসের কীর্তি

Published

on

বিপুলা এ পৃথিবীর কতটুকু জানি, সত্যিই তো এই পৃথিবীর চারিদিকে যা হচ্ছে সব সময় তো আমরা তা জানতে পারি না যতই আমাদের কাছে সোশ্যাল মিডিয়া থাকুক না কেন। কিন্তু এবার এমন একটি ঘটনা ঘটেছে যার কথা জানতে পেরে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা।

বর্তমানে স্মার্টফোন হাতে থাকার জন্য সাধারণ মানুষের ভয়-ভীতিটা অনেকটাই কমেছে। এখন অচেনা জায়গায় গিয়ে মানুষ ভয় করে না কারণ হাতে রয়েছে গুগল ম্যাপস। হাতের স্মার্টফোনে থাকা ওই অ্যাপেই এখন মিলে যায় অচেনা জায়গায় পৌঁছনোর হদিশ। একেবারে ধরে ধরে কোন রাস্তা, কোন গলিতে ঢুকতে হবে সবই জানা যায়।

কিন্তু সব সময় কি গুগল ম্যাপস কে ভরসা করা উচিত? এই ঘটনা আপনার মনে এই প্রশ্নটা তুলবে। ঘানার বাসিন্দা আলফ্রেড নামে এক ব্যক্তির পোস্ট থেকে জানা যাচ্ছে, গুগল ম্যাপস তাঁকে এমন নির্দেশ দিয়েছে, তা মানতে গিয়ে তিনি সটান ঢুকে পড়েছিলেন এক ঝোপঝাড়ের ভিতরে। এরপর তাঁকে নির্দেশ দেওয়া হয় বাঁদিকে যাওয়ার। তিনি বাঁদিকে যেতেই দেখেন যে তার সামনে দাঁড়িয়ে রয়েছে একটি আস্ত আম গাছ।আলফ্রেডের প্রশ্ন, তাহলে কি তাঁকে আমগাছে গাড়ি তোলার পরামর্শ দিচ্ছে গুগল ম্যাপস?

এই ঘটনার কথা জানতে পেরে হেসে কুটিপাটি খাচ্ছে নেটিজেনরা। অনেকেই নিজেদের বিভিন্ন অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এই পোস্টের কমেন্ট বক্সে। আপনারও কি সেরকম কোনো অভিজ্ঞতা হয়েছে নাকি গুগল ম্যাপস কে নিয়ে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending