Viral

চিত্রনাট্যের চাহিদা! তাই জ্যান্ত সাপকেই চুম্বন করতে হল অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষকে, ভয়ঙ্কর ভিডিও হল ভাইরাল

বাংলা সিনেমা ও ধারাবাহিক মহলের পরিচিত ও জনপ্রিয় নাম চান্দ্রেয়ী ঘোষ। বিভিন্ন চরিত্রে তাঁর অভিনয় এ যাবৎ মুগ্ধ করেছে অনুরাগীদের। মডেলিং দিয়ে শুরু হলেও নিজের প্রতিভার জোরে বড়ো পর্দা এবং ছোট পর্দায় সমান তালে কাজ করে গেছেন তিনি। তাই হয়তো চরিত্রের স্বার্থে সাহসী কাজ করতেও পিছ পা হন না নায়িকা।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে চান্দ্রেয়ী অভিনীত ‘মুক্তি’ ও ‘রীষ’। দুটি সিনেমাতেই সম্পূর্ণ দুটি ভিন্ন চরিত্রে দেখা যাবে চান্দ্রেয়ীকে। সেই সূত্রেই তাঁর শুটিংয়ের কিছু রোমহর্ষক অভিজ্ঞতা জানালেন তিনি। পঁয়তাল্লিশ ডিগ্রী তাপমাত্রায় শান্তিনিকেতনে চলেছে সিনেমার শুটিং। ভোরবেলা গাড়িতে করেই একটি বাড়িতে গিয়ে শুটিং করেন। সেই ফিল্মের একটি দৃশ্যে দেখানো হয় যে তিনি তিন দিন খেতে পাননি। চিত্রনাট্য অনুযায়ী, তাঁকে তিনদিন না খেতে পাওয়া মানুষের মতোই খেতে হবে। শট দিতে গিয়ে চান্দ্রেয়ী দেখেন, গরমে ভাত পচে গেছে। ভাতের উপর মরা মাছি রয়েছে আবার। ওই জনমানবহীন স্থানে নতুন করে ভাতের ব্যবস্থা করা সম্ভব নয়। শেষে বাধ্য হয়ে মাছি ফেলে দিয়ে পচা ভাত খেয়েছিলেন তিনি।

এরপরই আসে সাপকে চুম্বন করার অভিজ্ঞতা। চিত্রনাট্য অনুযায়ী, চান্দ্রেয়ীর দুটি পোষ‍্য রয়েছে যার মধ্যে একটি বাঁদর ও একটি কেউটে সাপ। শুটিংয়ের আগে জ্যান্ত কেউটে সাপ ধরে আনা হয়। চিত্রনাট্য অনুযায়ী, চান্দ্রেয়ীর গায়ে রাগ করে একজন সাপ ছুঁড়ে দেবে। তারপর চান্দ্রেয়ী সেটি ধরে চুম্বন করবেন। শুটিংয়ের আগে সাপের মুখটা সেলোটেপ দিয়ে আটকে দেওয়া হয়। ক্যামেরার সামনে ওই সাপকেই চুম্বন করেন চান্দ্রেয়ী। এখন সেটা মনে করে চমকে ওঠেন নায়িকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button