Breaking: গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত কাঁচা বাদাম গায়ক ভুবন বাদ্যকর! গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে

গতকাল পর্যন্ত তাকে লুকিয়ে দেখেছে হাসিমুখে কাঁচা বাদাম গান গাইতে।আর আজ কিছুক্ষণ আগে শোনা গেল তিনি ভর্তি রয়েছেন সিউড়ি হাসপাতাল এবং তার অবস্থা আশঙ্কাজনক। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় খবর টা ছড়িয়ে পড়তেই তৈরি হয়েছে তুমুল উত্তেজনা।

গত বছরের শেষের সময় থেকেই এই কাঁচা বাদাম গানের উত্থান। সোশ্যাল মিডিয়া এমন একটা মানুষ নেই যিনি এই গানটি এখনো পর্যন্ত শোনেননি। কাঁচা বাদাম গানটির যেমন রিমিক্স হয়েছে, সেরকম এই গানের সঙ্গে রিল ভিডিও তৈরি করেছেন অজস্র মানুষ। সে টলিউডের মানুষ হোক কিংবা বলিউডের এমনকি বিদেশের মাটিতেও বিদেশীরাও এই গানে তৈরি করেছেন প্রচুর রিল ভিডিও।

তবে আজ কিছুক্ষণ আগে পাওয়া গেছে এই দুঃসংবাদ। কীভাবে ঘটল এই দুর্ঘটনা? জানা গেছে যে কিছুদিন আগে তিনি একটি সেকেন্ড হ্যান্ড চারচাকা গাড়ি কিনেছেন। গাড়ি কিনে তিনি গাড়ি চালানো শিখছিলেন।সেই গাড়ি চালানো শেখার সময় ঘটে অঘটন। সোজা দেওয়ালে গিয়ে ধাক্কা মারে গাড়ি। বুকে ও মুখে গুরুতর চোট লাগে ভুবন বাদ্যকরের।

জানা গিয়েছে ইতিমধ্যেই সিউড়ি হাসপাতালে তার বুকের এক্সরে করা হয়েছে। ডাক্তাররা তার চিকিৎসা শুরু করেছেন। এই খবর পেয়ে তার অনুরাগীরা যথেষ্ট চিন্তায় পড়ে গেছেন। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করছেন।

ভিডিও সোর্স; HT Bangla.

Back to top button