Connect with us

Viral

কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকর এবার থানায়!! প্রাপ্য দাবির জন্য তদন্ত চান তিনি

Published

on

বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম বর্তমানে গানটি সোশ্যাল মিডিয়া জুড়ে চরম ভাইরাল হয় এই গান। ফেসবুক ইউটিউব জুড়ে কাকলী ফার্নিচার মতোই এই গান জনপ্রিয় হয়।

ইউটিউবে এই গান এত ভাইরাল হয় যে ইতিমধ্যেই লক্ষাধিক মানুষের কাছে পৌঁছে গেছে। কিন্তু এবার গানের স্রষ্টা সরাসরি পুলিশের দ্বারস্থ হলেন।ভুবন বাদ্যকর, গানের গায়ক বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা।

এবার ভুবনবাবু সরাসরি দুবরাজপুর থানায় অভিযোগ করেন। তার দাবি ইউটিউব মাধ্যমে এই গান গেয়ে প্রচুর মানুষ টাকা রোজগার করছেন, কিন্তু তিনি কিছুই তার অর্থ পাচ্ছেন না। ভুবনবাবু জানান, তাঁর গান ভাইরাল হওয়ায় প্রচুর মানুষ প্রত্যেকদিন তাঁর বাড়িতে ভিড় করছেন। সকলে তাঁর গানের ভিডিও রেকর্ডিং করছেন। সেগুলি সোশ্যাল মিডিয়ায় দিয়ে অর্থ পাচ্ছেন, কিন্তু তার ভাড়ার শূন্য। এমনকি ইউটিউবেও ওই গানে তাঁর কপিরাইটই দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনও গানই আপলোড করেননি। তাই তাঁর দাবি, পুলিস প্রশাসন ঘটনার তদন্ত করুক এবং তাঁর প্রাপ্য টাকাটুকু তাঁকে পেতে সাহায্য করুক।

গান গেয়ে তিনি বর্তমানে এত জনপ্রিয় যে তিনি নিজে কিডন্যাপ হওয়ার মতন আশঙ্কা প্রকাশ করেছেন। থানায় আসার সময় বহু মানুষ তার সাথে ছবি তুলেছেন।

Trending