Viral

সকলের মাথা ঢাকা ঘোমটায়! দাঁড়িয়ে একই শাড়ি পরে একদল মাম্মি, নিজের মাকে কি খুঁজে পেল একরত্তি?

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন ধরনের বিষয়বস্তু ভাইরাল হয় এবং পৌঁছে যায় বিশ্বের কোনায় কোনায়। সেই বিষয়বস্তু হাস্যকর হতে পারে অথবা শিক্ষামূলক কিছু হতে পারে। আবারো বিতর্কিত কিছুও হতে পারে। এবার একটি ছোট্ট শিশুর মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে।মা সন্তানের বন্ধন অটুট নাড়ির টান। তাই মায়ের গন্ধ পেলে শিশু ঠিক চিনে নেয় নিজের মাকে।

এই শিশুর বুদ্ধিমত্তার পরিচয় দেওয়ার জন্য একটি পরীক্ষা করলো তার মা। সেই ভিডিও ভাইরাল হয়েছে এখন। মাকে চেনার জন্য স্পর্শই আসল এটাই বুঝিয়ে দিলো সেই একরত্তি। ভিডিও শুরুতেই একটি শিশুকে দেখা গেল দরজা খুলতে এবং তার ভেতর দিয়ে প্রবেশ করতে। বিছানায় বসেছিল একই রকম শাড়ি পরা চার মহিলা। চারজনই মাথায় ঘোমটা দেওয়া। সকলেই সেজেছে একই রকম সাজে।

শিশুকে বেছে নিতে হবে কোনটা তার আসল মা। সকলেই আবার হাতছানি দিয়ে ডাকছে শিশুকে। একজন তো আবার আদর করে শিশুকে কোলে তুলে নেওয়ার চেষ্টা করে। সে কী করলো জানেন?

শিশুটিকে কোলে তুলে নেওয়ার চেষ্টা করে সে প্রথমে মা ভাবে তার কোলে উঠতে যায়। কিন্তু পরমুহুর্তে তার ভুল ভেঙে। এবার মহিলাদেরকে ভালো করে দেখতে শুরু করে সে।

এরপর সবাইকে অবাক করে দিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে একদম শেষে বসে থাকা মহিলার দিকে এগিয়ে যায় সে। মোটা হাত বাড়িয়ে সোজা মায়ের কোলে উঠে পড়েছে। তাকেই নিজের মা বলে দাবি করে সে। একগাল হাসি প্রমাণ করে দিলো সত্যিই সে নিজের মাকে চিনতে ভুল করেনি।

 

View this post on Instagram

 

A post shared by SFT (@status.fan.tranding)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button