Viral

টলিউডে চলছে মৃত্যুমিছিল! এবার কসবায় ঝুলন্ত দেহ উদ্ধার উঠতি মডেলের, প্রশ্নের মুখে বিনোদন জগৎ

গত দুই সপ্তাহ ধরে টলিউডে কী যে হচ্ছে তা বুঝে উঠতে পারছেন না কেউই।একের পর এক অভিনেত্রী মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার হচ্ছে এবং প্রাথমিক কারণ হিসেবে প্রেমিকের সঙ্গে ঝামেলাই উঠে আসছে তবে সবার ক্ষেত্রে নয়।কিছুক্ষণ আগেই জানা গেল কসবা থেকে উদ্ধার হয়েছে আর এক উঠতি মডেলের ঝুলন্ত দেহ।এই নিয়ে গত দুই সপ্তাহে চার জন অভিনেত্রী মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার হলো কলকাতায়। সাধারণ মানুষের প্রশ্নের মুখে বিনোদন জগৎ।

কসবায় উঠতি মডেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। কসবার বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।সূত্রের খবর, ১৯ বছর বয়সি সরস্বতী সম্প্রতি কয়েকটি ফটোশ্যুটের কাজ করেছিলেন। কিন্তু কেন তিনি আত্মঘাতী হলেন তা এখনও অজানা। কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। তদন্তে নেমেছে পুলিশ।

এর বেশি কিছু জানা এখনো সম্ভব হয়নি। কিন্তু এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত মানুষের পরিবারের মধ্যে একটা আতঙ্কের সৃষ্টি হয়েছে। আর যে সকল ছেলে মেয়েরা বিনোদন জগতের অন্তর্ভুক্ত হতে চায় তাদের বাবা-মায়ের আর চাইছেন না যে এই জগতে তাদের সন্তানরা প্রবেশ করুক।

গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝাঁ-চকচকে জীবনের হাতছানি সব সময় এড়াতে পারে না অল্প বয়সী ছেলেমেয়েরা। সেখানে জীবনের মাশুল গুনতে হচ্ছে অনেককে।সম্পর্কের টানাপোড়েন নাকি কাজের ক্ষেত্রে কোনো সমস্যা কীসের জন্য মডেলরা আত্মহত্যা করছেন সেটা বোঝা যাচ্ছে না কিন্তু এই যে পরপর আত্মহত্যার খবর মিলছে তাতে করে আতঙ্কিত সকলে। কোথাও গিয়ে একটা সুরাহা হোক এরকমটাই চাইছেন সকলে।এবার আমাদের সময় এসেছে মানসিক স্বাস্থ্য বিষয়টাকে গুরুত্ব দিয়ে দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button