Viral

ওসব কাঁচা বাদাম এখন অতীত!বাজারে এসে গেল কাঁচা লাউ-পটল-আলু মাখা, সঙ্গে কোকাকোলা মাখাও আছে!যাবেন নাকি খেতে?

খাবেন নাকি কাঁচা বাদাম?গত বছর ডিসেম্বর মাসে এই কাঁচা বাদাম গান শুনে শুনে মানুষের মাথা খারাপ হয়ে গেছিল। বীরভূমের দুবরাজপুর এর ভুবন বাদ্যকরের লেখা এবং গাওয়া এই গান তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই গানের যে কত ভিডিও বানানো হয়েছে এবং এখনো হচ্ছে তার ইয়ত্তা নেই।

ভুবন বাদ্যকর এখন সেলিব্রিটি। তাকে আমরা দেখতে পেয়েছি স্টার জলসার ইস্মার্ট জোড়িতে। এছাড়া তিনি এখন রানু মন্ডল, হিরো আলমের সঙ্গে গান গাইছেন স্টুডিওতে। এছাড়া একজন আন্তর্জাতিক শিল্পীর সঙ্গে তার চুক্তি হয়েছে গানের। কলকাতার বিখ্যাত সামপ্লেস এলসেও গান গেয়েছেন তিনি। সব মিলিয়ে ভুবন বাদ্যকর একজন স্টার।

কিন্তু এবার কাঁচা বাদামের বাজার মনে হয় যেতে বসেছে। এর আগে আমরা কাঁচা পেয়ারা, ঝালমুড়ি নিয়ে অনেক গান শুনেছি। এবার বাজারে এসে গেল কাঁচা সবজি মাখা! হ্যাঁ আপনারা ঠিকই পড়লেন, পশ্চিমবঙ্গের এই জায়গায় বিক্রি হয় কাঁচা সবজি মাখা আর তা গপগপ করে খায় মানুষ।

হাবড়ার বাণীপুর বাণী নিকেতনের সামনে বসেন এই ব্যক্তি। তার কাছে কী কী পাওয়া যায় একটু শুনবেন? কাঁচা কলা মাখা, কাঁচা পটল মাখা, কাঁচা আলু মাখা, কাঁচা লাউ মাখা, কাঁচা ঢেঁড়স মাখা, কাঁচা আম মাখা। আরে পুরোটা পড়ুন, যাচ্ছেন কোথায়?

 

তার কাছে পাওয়া যায় কোকাকোলা মাখা, ম্যাগি মাখা, কোল্ড কফি মাখা, আঙুর মাখা, কমলালেবু মাখা, পেয়ারা মাখা এছাড়াও পাওয়া যায় লস্যি। এত রকমের মেনু শুনে নিশ্চয়ই মাথা ঘুরছে আপনার কিন্তু এই দোকানের সামনে যে রকম ভাবে এখন ভিড় হচ্ছে তা বলার নয়।

দোকানের সামনে ফুড ভ্লগারদের রীতিমতো ছড়াছড়ি। ইউটিউবে তুমুল হিট কাঁচা সবজি মাখা কাকু। তিনি আবার নিজের মানিব্যাগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি রাখেন।সমস্ত কাঁচা সবজিকে থেঁতো করে তিনি তাতে মশলা,নুন,লঙ্কা দিয়ে মাখেন। খেলে আপনি সেটা বুঝতেই পারবেন না যে সবজি খেলেন আপনি কাঁচা।

দোকানে প্রত্যেক দিন প্রচুর ভিড়। দাম ও সাধ্যের মধ্যে। দোকানদার জানালেন স্কুল কলেজ খোলা থাকলে প্রতিদিন হাজার টাকার বিক্রি হয়। তাই আপনি একবার হাবড়া গিয়ে একবার খেয়ে আসতেই পারেন এই কাঁচা সবজি মাখা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button