Viral

সোজা স্বর্গ থেকে বিয়ের মণ্ডপে প্যান্ডেলের ছাদ ভেঙে নেমে এল নতুন বর! কীর্তিকলাপ দেখে হেসে লুটোপুটি নেটবাসীর

এখন বিয়ের মরশুম চলছে বলা যায়। আর এই বিয়ের সময় কত ধরণের মজার ভিডিও দেখা যায়। আবার এখন অনেক ক্ষেত্রেই দেখা যাচ্ছে পুরনো প্রথা ভাঙার খেলা। পুরনো কিছু প্রথা না মেনে নতুন করে তা প্রচলন করার ট্রেন্ড এখন বিশাল। এরই মধ্যে বেশ একটি মজাদার ভিডিও ভাইরাল হল।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা নানান সময় কত ধরণের ছবি, ভিডিও দেখতে পাই। মুহূর্তে ভাইরাল হয়ে যায় কিছু ভিডিও। হয়ত অতি সাধারণই একটি ভিডিও বা ছবি, কিন্তু তাতে এমন কিছু হাস্যকর বিষয় থাকে, যা সেই ভিডিওকে ভাইরাল করে দেয়। এমনই বিয়ের সময়কার একটি মজাদার ভিডিও বেশ ভাইরাল হল।

আমরা এমনিতে অনেক সময় দেখি বিয়ের সময় বরকে কাঁধে তুলে নিয়ে আসতে, বা আবার মালাবদলের আগে কনে বড় না বর বড় করতে গিয়ে বরকে কাঁধে তুলে নেন অনেকে। আবার অনেক বরেরাই বেশ গ্র্যান্ডভাবে বিয়ের আসরে এন্ট্রি নেন। কিন্তু প্যান্ডেল ভেঙে বিয়ের মণ্ডপে এন্ট্রি নেওয়ার কথা কী কখনও শুনেছেন?

এবার এমনটাই হল। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও গেট দিয়ে নয়, বরং বর বিয়ের মণ্ডপে ঢুকছেন প্যান্ডেলের ছাদ ভেঙে অর্থাৎ প্যান্ডেলের ছাদের বাঁশ, কাপড় সরিয়ে উপর থেকে বিয়ের মণ্ডপে নামছেন বর। বরের এমন কাণ্ড দেখে দেখে সকলে হতবাক।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়। যদিও ভিডিওটি বেশ কিছুদিন আগেকার। কিন্তু তাও এই ভিডিও নিয়ে নেটিজেনদের মজার অন্ত নেই। হবু বরের এমন কাণ্ড দেখে হেসে খুন নেটবাসী। নানান ধরণের মজার মজার কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button