Viral Cat: বেড়াল চোখে লাগাচ্ছে আইশ্যাডো! “ক্যাট থেকে ক্যাটরিনা সাজতে চায়”, অবাক কাণ্ডে নেট দুনিয়ার হাসির রোল

বর্তমানে আমরা সোশ্যাল মিডিয়াতে এমন সব জিনিস দেখতে পাই যা দেখে আমরা আনন্দের সঙ্গে সঙ্গে হাসিও ধরে রাখতে পারি না। বিনোদন এখন মানুষের হাতের মুঠোয় পৌঁছে গেছে। সারাদিনের ব্যস্ততার মাঝে যদি একটু স্মার্টফোনটা নিয়ে বিনোদন খোঁজে মানুষ তাহলে সোশ্যাল মিডিয়া তার বড় কান্ডারী।

তবে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায় কিন্তু তার মধ্যে বিনোদন বা মানুষকে আনন্দ দেওয়ার ভিডিও অনেক বেশি থাকে। এর মধ্যে অনেক সময় ছোট শিশুদের ভিডিও বা কোন পশু পাখিদের ভিডিও ভাইরাল হয়।

পশু পাখিদের ভিডিওর মধ্যে কখনো দেখা যায় তারা মানুষকে নকল করছে, আবার কখনো দেখা যায় তারা এতটাই প্রভুভক্ত যে প্রভুর পিছন পিছন ঘুরছে। আবার কখনো কখনো নিজের মনেই তারা খেলা করে যাচ্ছে আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে মানুষ মজা পাওয়ার সঙ্গে সঙ্গে অবাক হয়ে গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেয়ে আয়নার সামনে বসে নিজের মেকআপ করছে। তার মেকআপ ব্রাশ দিয়ে চোখের ওপরে আইশ্যাডো দিচ্ছে।

আর তার পাশে বসে রয়েছে তার পোষ্য বেড়ালটি। বিড়ালটি অবাক চোখে দেখছে তারপরে হঠাৎই সে মেয়েটির হাতটা টেনে ইশারায় দেখাচ্ছে যে ব্রাশটা দিয়ে তার যেন চোখের ওপরে কিছু লাগিয়ে দেওয়া হয়। আবার যখন মেয়েটি তার চোখের উপরে ব্রাশটাকে বুলিয়ে দিচ্ছে সে চুপটি করে বসে রয়েছে।

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ২০ লক্ষের বেশি মানুষ দেখেছে। এবং ১৫০০০ এর বেশি মানুষ পছন্দ করেছে।

Back to top button