বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে থুতু ছেটালে মিলবে ১০ লক্ষ টাকা! তেতে উঠল গোটা ভারত

করোনা মহামারীর পরবর্তী ভারতবর্ষে সবথেকে বেশি ছবি মুক্তি পায় বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের।‌ তবে একের পর এক ছবি ফ্লপ করতে থাকে। আবার অনেক ছবি’তো নিজেদের বাজেটটুকুও পকেট ভরতে পারেনি। এই পরিস্থিতিতে অপেশাদারিত্বের অভিযোগ ওঠে বলিউডের খিলাড়ির বিরুদ্ধে।

এরই মাঝে মৃত্যু হয় অভিনেতার মা অরুনা ভাটিয়ার। ভেজা চোখে অভিনেতা বলেছিলেন, মায়ের মৃত্যুর পর থেকেই তার কাজের জীবনে নেমেছে অন্ধকার! একের পর এক সিনেমা ফ্লপ! এরপর অভিনেতা নিজের মায়ের বলে যাওয়া একটি কথা স্মরণ করেন। তিনি বলেন, মা একটি কথা খুব বলতেন, আমি সেটাই বিশ্বাস করি। মা বলতেন চিন্তা করিস না বাবা। ঈশ্বর তোর সঙ্গেই আছে।

আর এবার সেই ঈশ্বরকেই অবহেলা করার অভিযোগ উঠেছে অভিনেতার বিরুদ্ধে। ‘OMG 2’তে অক্ষয় কুমারকে একজন শিবদূতের ভূমিকায় দেখা গিয়েছে। আর তা করেই হিন্দু ধর্মের অবমাননা করেছেন অক্ষয় কুমার বলে অভিযোগ তুলেছে আগ্রার রাষ্ট্রীয় হিন্দু পরিষদ।

akshay kumar

গতকাল অর্থাৎ শুক্রবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের এই সিনেমাটি।‌ কিন্তু বিরাট সাফল্য যে পেয়েছে তা বলা যায় না।‌ সেইসঙ্গে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, এই সিনেমার মধ্যে দিয়ে হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন অক্ষয় কুমার। আর সেই প্রেক্ষিতেই বলিউড অভিনেতাকে উচিত শিক্ষা দিতে এক ভয়ানক ঘোষণা করেছে আগ্রার হিন্দু সংগঠন।

কী সেই ভয়ঙ্কর ঘোষণা ?

আগ্রার রাষ্ট্রীয় হিন্দু পরিষদের‌ তরফে ঘোষণা করে জানানো হয়েছে, অক্ষয় কুমারকে থুতু ছেটালে কিংবা চড় মারলেই সেই ব্যক্তিকে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। ইতিমধ্যেই এই মারাত্মক ঘোষণাকে কেন্দ্র করে হ‌ইচ‌ই পড়ে গেছে। এর আগে পাঠান ঘিরে দেশজুড়ে এইরকম আলোড়ন পড়েছিল আর এবার রোষ গিয়ে পড়েছে অক্ষয় কুমারের ওপর।

Back to top button