Bangladesh

Apu Biswas: শাকিব ধোঁকা দিয়েছেন অপুকে! বাংলাদেশ ভালো লাগছে না নায়িকার! কলকাতায় ছেলে নিয়ে চলে এলেন নায়িকা, জমিয়ে খেললেন সিঁদুর, দিয়েছেন অষ্টমীর অঞ্জলীও

কয়েকদিন ধরেই বাংলাদেশ মিডিয়া উত্তাল শাকিব খান আর শবনম বুবলিকে নিয়ে। গত সপ্তাহেই যৌথ বিবৃতি দিয়ে এই দুই তারকা ঘোষণা করেন তাঁদের ছেলে বীরের কথা। আর ঠিক তারপরেই মুখ বন্ধ শাকিবের প্রথম স্ত্রী অপু বিশ্বাসের। আর এবার তো আবার তিনি বাংলাদেশ ছেড়ে সোজা কলকাতায়।

সম্প্রতি বড় ছেলের ছয় বছরের জন্মদিনে ‘হ্যাপি ফ্যামিলি’ লিখে পোস্ট করেছিলেন শাকিব। অনেকের মনেই ধারণা হয়েছিল যে হয়তো সব ঝামেলা ঠিক হয়ে গেছে শাকিব আর অপুর। বুবলী বুঝিয়ে দেন সেটা অসম্ভব। অপুর সঙ্গে শাকিব যেমন করেছেন, তেমনটাই করেছেন বুবলীর সাথেও। বিয়ে আর বাচ্চা দুটোই বছরের পর বছর ধরে লোকচক্ষুর আড়ালে ছিল এই অভিনেতার।

৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়া ‘ঈশা খাঁ’ সিনেমার জন্যও বাংলাদেশে দেখা গেল না অপুকে। তাহলে কি মন খারাপ নায়িকার? সোমবার কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছেন অভিনেত্রী। রাজবাড়ি অন্দর ঘুরে সদস্যদের সঙ্গে গল্প করেছেন। কিন্তু নিজের সিনেমা মুক্তির সময় কেন দেশে থাকলেন না সেই প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন।

শবনম বুবলী সোশ্যাল মিডিয়ায় শাকিব খানের সঙ্গে তাঁর বিয়ের তারিখ প্রকাশ্যে এনেছেন। লিখেছেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন।’ আর তার পাশাপাশি শাকিবের সঙ্গে নিজের কিছু ছবি শেয়ার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button