Bangladesh

বাড়ির লক্ষ্মী ছেড়ে যেতেই খুশিতে হিরো আলম! হলো নতুন লক্ষ্মীলাভ! বৌয়ের সঙ্গে ডিভোর্স হতেই ঘরে এলো নতুন সদস্য

বাংলাদেশের এক জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেতা হলেন হিরো আলম। তবে তিনি বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির নায়ক হলেও পশ্চিমবঙ্গেও সমানভাবে জনপ্রিয়। হামেশাই তাঁর জীবন চর্চায় থাকে। সেটা ব্যক্তিগত বিষয় হোক কিংবা কাজের দিক দিয়ে, বরাবর আলোচনায় থেকেছেন হিরো আলম।

এর মধ্যেই নায়কের জীবনে এসেছে আমূল পরিবর্তন। সময়ের সঙ্গে বদল আসায় নিজেকে পাল্টে নিয়েছেন তিনি। আর সেই কারণে আরও একবার উঠে এলেন খবরের শিরোনামে। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছেন হিরো আলম।

নায়কের জীবন থেকে চলে গিয়েছেন তাঁর স্ত্রী নুসরত। বিচ্ছেদের পর সাধারণত মানুষ অবসাদে ভোগেন অথবা একাকীত্বে ভোগেন।

কিন্তু হিরো আলমের জীবন আরো রঙিন হয়ে উঠলো। সুখবর দিলেন বাংলাদেশী নায়ক। জীবনে নতুন লক্ষ্মীলাভ হয়েছে। একটি ঝাঁ চকচকে গাড়ি কিনেছেন তিনি। সাদা রঙের 2018 মডেলের একটি টয়োটা ফিল্ডার চার চাকা কিনলেন হিরো আলম। ফেসবুক লাইভে এসে সেই খবর দিয়েছেন নিজের অনুরাগীদের।

ফেসবুক লাইভে হিরো আলম জানান তার স্বপ্ন ছিল নায়ক হবার। আল্লাহ সেটা পূরণ করেছেন। সব সময় তিনি চিন্তা করেন মানুষের পাশে দাঁড়ানোর। ঈশ্বরের কৃপায় সেটাও সম্পূর্ণ হয়েছে।

জীবনে অনেক বিপদ আসে তবে সেগুলো দূর হয়ে যায়। সৎ পথে রোজগার করে একটা গাড়ি কিনতে চেয়েছিলেন তিনি। সেই শখ পূর্ণ হল। গাড়ির সঙ্গে নায়কের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাংলাদেশি মুদ্রায় নতুন গাড়ির দাম 26 লক্ষ টাকা। জানিয়েছেন এবার তিনি দেশের বিভিন্ন জায়গায় যখন ইচ্ছে যাতায়াত করতে পারবেন। তারপরেই শুরু হয়েছে শুভেচ্ছার বন্যা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button