Bangladesh

Hero Alam: নন্দীগ্রামের উপ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম! অভিনয়ের পর সক্রিয় রাজনীতি! ‘মানুষের জন্য কাজ করতে চাই’, বলছেন বাংলাদেশের অভিনেতা

বর্তমানে বাংলাদেশের অভিনেতা গায়ক হিরো আলমকে চেনে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। সোশ্যাল মিডিয়ায় চোখ পড়লেই মাঝেমধ্যেই ভেসে আসে হিরো আলমের কোন নাচ বা কোন গান। কিন্তু এবার তাকে দেখা গেল একেবারে অন্যরূপে। প্রসঙ্গত এর আগেও তিনি এই চেষ্টা করেছিলেন কিন্তু তাতে কোন ফল হয়নি। তাই এবার আবার উপ নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম।

২০১৮ সালে মার খেয়েছিলেন তবে তার পরেও হাল ছেড়ে দেওয়ার পাত্র তিনি একেবারেই নন। আবার একবার বাংলাদেশের কাহালু নন্দীগ্রাম অঞ্চলে উপনির্বাচনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন অভিনেতা। প্রসঙ্গত এই আসনে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদের নির্বাচনে অংশগ্রহণ করে পরাজিত হয়েছিলেন তিনি।

কাহালু নন্দীগ্রাম অথবা বগুড়া ৪ সংসদীয় আসনের বিএনপির সংসদ সদস্য মোঃ মোশারফ হোসেনের পদের ত্যাগের পর আবার একবার উপনির্বাচন হতে চলেছে এই এলাকায়। আর সেখানেই তিনি আবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই বিষয়ে সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে হিরো আলম সাক্ষাৎকার দেন। তার কথায়, “২০১৮ সালে মার খেয়েছিলাম। কিন্তু আমি সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। তাই আবারও নির্বাচনে প্রার্থী হয়েছি।”

তাহলে কি অভিনয় ছেড়ে রাজনীতিতে পা দিলেন তিনি? সেই কথায় হিরো আলমের উত্তর “অভিনয় কিছুটা কম করব। সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। গানও এখন কিছুটা কম করব। তবে কোনওটাই করব না, তা নয়।” প্রসঙ্গত বগুড়া-৪ এবং বগুড়া-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। গত বৃহস্পতিবার বিকেল চারটের সময় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের কাছে তিনি এই দুই আসনের মনোনয়ন পত্র দাখিল করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button