গুঞ্জন হলো সত্যি! “রাখি বাঁধতে গিয়ে কখন সিঁদুর পরিয়ে দেবে” রণজয়ের সঙ্গে প্রেমচর্চায় শিলমোহর অভিনেত্রী মিশমি দাসের!

বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)। ২০১৪ সালে জি বাংলার রাজযোটক ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী মিশমি। যদিও তারপর আর মুখ্য অভিনেত্রীর ভূমিকায় দেখা যায়নি আর। বরং একের পর এক ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর জিয়ন কাঠি, প্রেমের ফাঁদে মতো বহু ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী।

খলনায়িকার চরিত্রে মিশমি দাস

জি টিভির ধারাবাহিক রিশত কা মাঞ্ঝাতেও খল চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। তবে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মি আর সাত্যকির মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে রিনির চরিত্রে তার অভিনয় নজর করেছিল দর্শকদের। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ খোলামেলা পোশাকেই দেখা যায় অভিনেত্রীকে। সেল্ফ লাভ নিয়ে অনেক পোস্ট করেন অভিনেত্রী। যদিও খোলামেলা পোশাকআশাক এবং বডি শেমিংয়ের জন্য বহুবার ট্রোলও হয়েছিল মিশমি। বর্তমানে জি বাংলার ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে রোহিণী অর্থাৎ রোয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম করছেন মিশমি দাস?

বহু বছর পর অভিনেত্রীকে পজেটিভ চরিত্রে দেখে বেশ খুশি অভিনেত্রীর ভক্তরা। ২০২৩ সালের প্রেমের সপ্তাহের আগে প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের সংবাদ জানিয়েছিলেন মিশমি। তারপর বছর ঘুরতে না ঘুরতেই টলিপাড়ায় ছড়িয়ে পড়ে অভিনেত্রীর প্রেমের খবর। অন-স্ক্রিন দাদার অর্থাৎ রণজয় বিষ্ণুর সঙ্গেই নাকি সম্পর্ক আছেন মিশমি। ধারাবাহিকটির শুরু থেকেই ছড়িয়ে পড়েছিল এই জল্পনা। এরপর অভিনেতা সৌরভ দাস এবং দর্শনার বিয়ের অনুষ্ঠান থেকে একসঙ্গে বেরোতে দেখা যায় তাদের। রাতারাতি ছড়িয়ে পড়ে তাদের প্রেমচর্চার সংবাদ।

দিদির মঞ্চে রণজয় কে নিয়ে কি বললেন মিশমি দাস

সম্প্রতি দিদি নম্বর ১ এর মঞ্চে গিয়েছিলেন অভিনেত্রী মিশমি দাস। সঞ্চালিকা রচনা ব্যানার্জী অভিনেত্রীকে প্রশ্ন করেন “রো নামটা কি ও দিয়েছে?” হেসে অভিনেত্রী জানিয়েছেন “আমি চলে যায় এখান থেকে। রো নামটা আসলে সবাই ডাকে বাড়িতে। কেউ একা দেয়নি। এই বিষয়টা নিয়ে আমি শুনেছিলাম। সমস্ত মিডিয়ার লোকেরা এত বলছিল যে আমি রেগে গিয়ে একদিন বলেছিলাম হ্যাঁ প্রেম করছি। এটা করছি ওটা করছি এবার তোমরা খুশি তো। এবার ওইটুকু কেটে হেডলাইন হয়ে গেল যে মিশমি স্বীকার করল।”

আরও পড়ুন: যথার্থ ভালোবাসা! রাইয়ের কাছে ক্ষমা চেয়ে রাইকে অফিসে ফিরিয়ে নিয়ে গেল অনির্বাণ! আসছে রোম্যান্সে ভরা পর্ব

অভিনেত্রী এও জানিয়েছেন “একটা সময় পর আমিও ওটাকে মজা হিসেবে নিতাম এরকম পড়ছি। কারণ আর কোন উপায় নেই হ্যান্ডেল করার।” অভিনেত্রী সঞ্চালিকা রচনা বলেছেন “মিশমিকে নিয়ে এত গসিপ অথচ এখনও মিশমি বলে মিশমি সিঙ্গেল।” অভিনেত্রী মিশমি পাল্টা উত্তরে জানান “শ্রীতমাদি, নীলদা মনে শ্রীতমাদির হাজবেন্ডের রোল যে করছে সবাইকে বলেছি আমার জন্য একটি বয়ফ্রেন্ড খুঁজে দিতে। ওরা দিচ্ছে না এখন সেটেও হয়ে গেছে মিশমির দাদাভাই।” অভিনেত্রী ঋ তখন বলেন “এইভাবেই তো হয়।” সঙ্গে সঙ্গে রচনা বলেছেন “মানে রাখি পরাতে পরাতে সিঁদুর পরিয়ে দেবে।” অভিনেত্রী মিশমি বলেন “এবার আমি আর রণ সামনে দাঁড়াতে পারব না ওকোয়ার হয়ে যাবে। আর যখন দাদাভাইয়ের ডায়লগ আসবে আমার এই কথাটাই মনে পড়বে।” অভিনেত্রীর কথা শুনেই হেসে পরে সকলে।

আমরা সত্যি সম্পর্কে আছি', রণজয়ের সঙ্গে ছবি দিয়ে বললেন মিশমি! - Bengali News | Mishmee das and ranojoy bishnu is in a relationship, but there is a twist | TV9 Bangla News

Back to top button