অনুরাগের ছোঁয়ায় চমকে দেওয়া পর্ব! শেষ মুহূর্তে বড় ধাক্কা! মানসিক চাপ সামলাতে না পেরে পাগল হয়ে গেল দীপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। তার জীবনের ঝড়ের শেষ নেই। ছোটবেলা থেকে একের পর এক কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে করে মাথা তুলে দাঁড়িয়ে আছে সে। অর্জুনের সঙ্গে বিয়েটা জীবনের সবচেয়ে বড় পাওনা হলেও, এই মুহূর্তে তার ও অর্জুনের বিয়ে রুখতে বদ্ধ পরিকর পৃথা আর ভিক্টর।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩ মে (Anurager Chhowa Today Episode 3 May)

শেষ মুহূর্তে ভিক্টর করল বাজিমাত। অর্জুন আর দীপার বিয়ে রুখে দেওয়ার মোক্ষম চালটা সফল হয়েছে তার। বীরকে গুম করার অ’প’রা’ধে গ্রেফতার হয়েছে দীপা। এই বিপদের দিনে সেনগুপ্ত বাড়ির সকলে দীপার পাশে। অনুজা আর জয়ও বিশ্বাস করতে পারছে না দীপা এই কাজটা করতে পারে। তাই থা’না’য় গিয়ে হাত জোড় করে দীপার কাছে ক্ষ’মা চেয়ে নেয় কাকীয়া।

তবে বিপদের দিনে সকলকে কাছে পেয়ে মনের জোড় পেয়েছে দীপা। সোনা-রূপার কাছে ফিরে যেতে যায় সে। এদিকে বাড়িতে সোনা-রূপা মায়ের জন্য কান্নাকাটি জুড়েছে। জেল থেকে বেরোনোর পথ কিছুটা হলেও প্ল্যান করে ফেলেছে দীপা। জয়কে সে বলে তবলাকে থানায় নিয়ে আসতে। কারণ একমাত্র তড়িৎ দাই পারে দীপাকে এই বিপদের হাত থেকে বাঁচাতে।

আরও পড়ুন: বৈশাখেই বাজবে সানাই! ভাত, পোলাও সঙ্গে দই মিষ্টি, ফুলকির সেটে কব্জি ডুবিয়ে আইবুড়োভাত খেলেন আদৃত প্রিয়া কৌশাম্বী!

এদিকে, মানসিক ভাবে অর্জুন ভেঙে পেড়ছে। আজ দীপার সম্মান রক্ষার্থে সে অক্ষম। কোনও উকিল দীপার কে’স লড়তে চায় না। অর্জুন বুঝতে পেড়েছে দীপা বড় ষড়যন্ত্রের শিকার। আর এই ষড়যন্ত্রে যুক্ত পারিজাত সেন সহ আরও অনেকে। অপরদিকে, পৃথা আর ভিক্টর রীতিমতো উৎসবে মাতোয়ারা। অবশেষে ভিক্টর যে পৃথার যোগ্য সন্তান তার প্রমাণ পাওয়া গিয়েছে।

লুকি’ষয়ে হলেও বাড়িতে সেলিব্রেশনের মুডে তারা। পৃথা আঁক বাড়িয়ে অর্জুনকে বলে তার পরিচিত উকিলকে দিয়ে দীপার জামিন করানো সম্ভব। অর্জুন ভাবার মতো অবস্থা নেই। তাই না ভেবেচিন্তে পৃথাকে দায়িত্ব দিয়ে ফেলে সে। এর পর দৃশ্য পরিবর্তন হয়। দীপা জেলের ভিতরে পাগলামো শুরু করেছে। কম ঝড় বয়ে যায়নি তার জীবনে। তবে কি সত্যিই মাথার গ’ন্ড’গো’ল দেখা গিয়েছে দীপার? নাকি জেল থেকে বেরোনোর নতুন চাল? জানতে হলে দেতে থাকুন অনুরাগের ছোঁয়া।

Back to top button