শুরুর আগেই সমস্যায় প্রতীকের উড়ান! আসন্ন ধারাবাহিকের অনুরাগীদের জন্য রয়েছে দুঃসংবাদ

Star Jalsha New Serial Uraan: স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। নতুনত্ব কাহিনী, জনপ্রিয় তারকা নিয়ে পর্দায় আসছে একের পর এক ধারাবাহিক। টিআরপি (TRP) তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলো বন্ধ করে চ্যানেল নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। সম্প্রতি লাভ বিয়ে আজকালকে বিদায় জানিয়েছে সেই স্লট দখল করেছে রোশনাই (Roshnai)

এছাড়াও সুরিন্দর ফিল্মসের জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদের পরিবর্তে এসেছে এসেছে সুরিন্দর ফিল্মসের আরেকটি ভক্তিমূলক ধারাবাহিক ভক্তির সাগর। ধারাবাহিকটির সম্প্রতি সম্প্রচারিত হচ্ছে সাড়ে ৫টায়। এই ধারাবাহিকটির মাধ্যমে অনেকদিন পর পর্দায় ফিরেছেন জনপ্রিয় টেলি অভিনেতা ঋজু বিশ্বাস। ধারাবাহিকটির নানা চরিত্র নিয়ে শুরু থেকেই নানা বিতর্ক থাকলেও গদাধরের বাল্যজীবন নিয়ে নির্মিত এই ধারাবাহিকটি ইতিমধ্যেই মন জয় করেছে দর্শকদের।

তবে ভক্তির সাগর ছাড়াও স্টার জলসায় আসছে সুরিন্দর ফিল্মসের আরেকটি নতুন ধারাবাহিক। যার নাম উড়ান (Uraan)। ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফিরছেন সকলের প্রিয় মোহরের শঙ্খ স্যার ওরফে অভিনেতা প্রতীক সেন। অনেকদিন পর অভিনেতার সেই পুরোনো খোকাবাবুর লুক দেখে দারুণ খুশি তার অনুরাগীরা। ধারাবাহিকে তার বিপরীতে দেখা যাবে নৃত্যশিল্পী এবং নবাগতা অভিনেত্রী রত্নপ্রিয়া দাস।

স্টার জলসায় আসছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ান

ইতিমধ্যেই স্টার জলসার (Star Jalsha) পর্দায় মুক্তি পেয়েছে উড়ানের (Uraan) প্রথম ঝলক যেটা দেখে ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী সকলে। ধারাবাহিকে বাউন্ডুলে মহারাজ এবং শান্ত, নম্র পূজারিণীর জুটি দেখার জন্য দারুন উৎসাহী দর্শকরা। ইতিমধ্যেই তৈরি হয়েছে তাদের ফ্যান পেজ। শোনা যাচ্ছে ভক্তির সাগরকে মাসখানেকের মধ্যে বিদায় জানিয়ে আসবে উড়ান। তবে উড়ানের প্রথম ঝলক প্রকাশ্যে আসলেও এখন জানানো হয়নি সম্প্রচারণের সময় বা তারিখ। কিন্তু কেন? যেখানে প্রথম ঝলকেই টেলিকাস্টের তারিখ মুক্তি পাওয়া ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে সেখানে এখন কেন ধারাবাহিকের তারিখ জানায়নি চ্যানেল। এমনকি এখন শুরু হয়নি ধারাবাহিকের শুটিং কিন্তু কেন?

আরও পড়ুন: সার্থক স্যারের মনের কথা শুনে যারপরনাই খুশি স্রোত, কলেজের অনুষ্ঠানের রাতেই স্যার কী ছাত্রীকে করে বসলেন প্রেমের ইজহার?

কেন উড়ানের সম্প্রচারের তারিখ জানাচ্ছে না চ্যানেল?

জানা গেছে দুই তিন দিনের মধ্যেই চ্যানেল শুরু করবে উড়ানের (Uraan) শুটিং। শোনা যাচ্ছে ধারাবাহিকের জন্য মনের মতো স্লট পাচ্ছে না কর্তৃপক্ষ। আর আইপিএলের কারণে বর্তমানে বেশ কম ধারাবাহিকের টিআরপি। তাই নতুন ধারাবাহিক শুরু করার জন্য এটাকে ভালো সময় বলে মনে করছে না চ্যানেল। জানা গেছে আইপিএল শেষ হওয়ার পর পর্দায় আসবে উড়ান। তাহলে আপনারা কারা এই ধারাবাহিকটি দেখার জন্য উৎসাহী?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button