পরাগ সম্পূর্ণ সুস্থ! অবশেষে শিমুলের কাছে ধ’রা পড়ে গেল সে! এবার কোন দিকে ঘুরবে তাদের সম্পর্ক? ভালোবাসা নাকি বি’চ্ছেদ ?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar kache koi moner kotha)। শুরু থেকে এই ধারাবাহিকের নায়িকা শিমুলের চরিত্রটি ভীষণ পছন্দের ধারাবাহিকপ্রেমীদের। শিমুলের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। শুরুর পর থেকে টিআরপি তালিকায় ভাল ফল করছিল এই ধারাবাহিক। মাঝে বেঙ্গল টপার কয়েক সপ্তাহ বেঙ্গল টপারের শিরোপা উঠেছিল এই ধারাবাহিকের মুকুটে।

তবে সম্প্রতি ধারাবাহিকের টিআরপি এসে ঠেকেছে তলানিতে। সেখান থেকে আর মাথা তুলে দাঁড়াতে পারেনি এই মেগা। যার দরুন ধারাবাহিকটি প্রাইমা স্লট থেকে সরে চলে এসেছে ১০.৩০-এর স্লটে। তবে এই মুহূর্তে আরও একবার জমে উঠেছে ধারাবাহিকের গল্প।

বর্তমানে ধারাবাহিকের প্লট অনুযায়ী, পলাশ আর প্রতীক্ষা প্রথম থেকে শিমুলের ক্ষতি করার চেষ্টা করে চলছে। তার প্রত্যেকটা কাজের সমালোচনা করা আর ক্ষতি করাটাই তাদের জীবনের একমাত্র লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে। দিনকয়েক আগে জেল খেটে এসেছে প্রতীক্ষা। তবে তার পরেও একটুও শুধরায়নি সে। বরং প্রতিহিংসা পরায়ণতা বেড়ে গেছে কয়েকগুণ। তাই এবার শিমুলকে পথ থেকে সরাতে তাকে খুন করার পরিকল্পনা করেছে মিয়া-বিবি।

তবে এই মুহূর্তে বদলে গিয়েছে পরাগ। শিমুলের ভালোবাসায় দিনে দিনে প্রকৃত স্বামী হয়ে উঠছে সে। আর একজন প্রকৃত স্বামীর কর্তব্য স্ত্রীকে সব বি’পদ-আপদ থেকে আগলে রাখা। এবার সেই দায়িত্ব মন দিয়ে পালন করছে সে। অসুস্থ শরীরেও ছুটে যায় স্ত্রীর রক্ষার্থে। পলাশ ও প্রতীক্ষা সব ফ’ন্দিফিকির ধরে ফেলে সে। শিমুলও বুঝতে পারে তাকে যে বাঁচিয়েছে সে পরাগ ছাড়া আর ক্রু হতে পারে না। তবে উপযুক্ত প্রমাণের অভা’বে জোড় দিয়ে কিছুই বলতে পারছে না সে।

তবে আলমারি থেকে জরুরি জিনিস বের করার সময় পরাগের সেই পুলিশের ছদ্মবেশ খুঁজে পেয়ে গেল শিমুল। পরাগকে তা দেখিয়ে বলে সেদিন যে লোকটি তাকে বাঁচিয়েছিল, সে এই পোশাক পরেছিল। পরাগ বুঝতে পারে সে ধরা খেয়েছে শিমুলের কাছে।

আরো পড়ুন: মিঠিঝোরায় প্রেমের জোয়ার! স্টেজে স্রোতের রূপ দেখে ভা’লোবাসার কথা বলে দিল সার্থক!

এমনকি সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানে অনুষ্ঠান মঞ্চে পারফর্ম করছে শিমুল। আর শিমুলের সেই অনুষ্ঠান দেখতে হাজির হয়েছে পরাগ। নাচার সময়‌ই শিমুলের চোখ যায় পরাগের দিকে। তৎক্ষণাৎ নিজেকে চাদরের আড়ালে লুকিয়ে নিলেও পরাগের সামনে এসে হাজির হয় শিমুল। এবং পরাগের অসুস্থ হওয়ার নাটকের জন্য জবাবদিহি করে সে। আসল কারণ কি বলে দেবে পরাগ?

Back to top button