সেনগুপ্ত বাড়ির স’র্ব’স্ব দীপার নামে উ’জা’ড় করে দিল প্রতীক! মু’খ’ভা’র জয় ও অনুজার! নতুন ষ’ড়’য’ন্ত্র করবে তারা?

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি বাংলার ধারাবাহিকের (Bengali Serial) ব্যাকরণ ভে’ঙে’ছে। এই প্রথম ধাররাবাহিকের ইতিহাসে নায়ক নয়, নায়িকা দীপার মিল হবে তাঁর বাল্যবন্ধু অর্জুনের সঙ্গে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮ এপ্রিল (Anurager Chhowa Today Episode 28 April)

এই মুহূর্তে ধারাবাহিকে অর্জুন আর দীপার আশীর্বাদ চলছে। সেনগুপ্ত বাড়ি সেজে উঠেছে আগের মতো। ঊর্মি জয়কে বারবার বুঝিয়ে চলেছে এই শুভদিনে সকলের সঙ্গে মিলেমিশে যেন আনন্দ করে জয়। লোক সমাগমে গমগমে সেনগুপ্ত বাড়ি। খুশি সোনা-রূপাও। অর্জুনের এতদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে। তাই যারপরনাই খুশি অর্জুন আর খোকা।

সবকিছু ঠিকঠাক চললেও দীপার পুরোনো কথা মনে পড়তে থাকে। এই বাড়িতে বিয়ে করে আসার মুহূর্ত, সূর্যের কথা। অর্জুন বরাবর দীপাকে বুঝতে পেরেছে। তাই দীপার নির্ভীক মুখও চোখ এড়িয়ে যায়নি। তবে অনুষ্ঠানের মাঝে আচমকা লাবণ্য আর প্রবীর সকলের চোখ এড়িয়ে চলে আসে ঘরে। মন খারাপ লাবণ্যর। দীপার বিয়ের জন্য নতুন গয়না গড়াচ্ছে সে। তবে আজকে আশীর্বাদের দিনে নিজের শাশুড়ি মায়ের দেওয়া গয়না দিয়ে দীপাকে আশীর্বাদ করতে চায় সে।

প্রবীর বলে, শাশুড়ি মা তাদের গয়নাগুলো সূর্যের বউয়ের জন্য রেখে গিয়েছেন। দীপা তাদের কন্যাসম। লাবণ্যর উচিত দীপাকে নিজের গয়না দিয়ে আশীর্বাদ করা। এত খুশির আবহেও মন খারাপ লাবণ্যর। দীপা একসময়ে সূর্যে সঙ্গে জড়িয়ে ছিল। আজকে আদরের ছেলের সেই স্ত্রীকে তুলে দিতে হচ্ছে অন্য কারোর হাতে! কা’ন্না’য় ভে’ঙে পড়ে লাবণ্য।

আরো পড়ুন: সুদীপ্তর চ’ক্রা’ন্তের শি’কার রাই, রাইকে দিয়েই অনির্বাণের ক্ষ’তি করার চে’ষ্টা করল সুদীপ্ত

এদিকে প্রতীক দুটি সোনার চেন দিয়ে অর্জুন আর দীপাকে আশীর্বাদ করতে গেলে রে রে করে ওঠে অনুজা। বাইরের লোকের জন্য কেন এত মাথা ঘামাচ্ছে বাড়ির সবাই? নিজেদের সং’স্থা’নের চিন্তা না করে কেন এমন দু-হাত খুলে দীপাকে বিলিয়ে দিচ্ছে নিজেদের সর্বস্ব? অনুজাকে এহেন আচরণ করতে দেখে রে’গে ওঠে প্রবীর। বলে, সে দীপা আর অর্জুনকে প্রাণ খুলে সবকিছু বি’লি’য়ে দিতে পারে। কারণ অর্জুন দীপাকে পা’লি’য়ে নিয়ে বিয়ে করেনি বা বউ পেটানোর অ’প’রা’ধে জে’লে’ যায়নি। কাকে ঠিক কতটা মাথায় তুলতে হয় তা বেশ ভালো করেই জানে প্রবীর।

Back to top button