খেল খ’ত’ম! শিমুলের অ’ভি’যো’গের জেরে গ্রে’ফ’তা’র হচ্ছে পলাশ! ভ’য়ে কাঁ’প’ছে প্রতীক্ষা!

Kar Kache Koi Moner Kotha Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। শিমুল, বিপাশা, সুচরিতা এবং শি’র্ষা, এই চারজন বন্ধুর জীবন এবং তাঁদের ম’নের ক’থা নিয়েই লিনা গঙ্গোপাধ্যায়ের (Lina Gangapadhyay) রচিত এবং অর্গানিক স্টুডিওর (Organic Studio) প্রযোজিত এই ধারাবাহিক। প্রথমে ধারাবাহিকটির বিশেষ টিআরপি না থাকলেও বর্তমানে নতুন নতুন চমকের কারণে বা’ড়’ছে ধারাবাহিকের টিআরপি।

স’ম্প্র’তি জে’ল থে’কে শ্ব’শু’রবাড়ি ফিরে এসেই শিমুলের ক্ষ’তি করার প’রি’ক’ল্প’না শু’রু করে দিয়েছে প্রতীক্ষা। তবে এবার ছো’টোখা’টো কিছু নয়, এবার প্রতীক্ষা ভেবে নিয়েছে শিমুলকে একেবারে প্রা’ণে মা’র’বে সে। আর প্রতীক্ষার সঙ্গে এই কু’ক’র্মে হা’ত মি’লি’য়ে’ছে তাঁর স্বামী পলাশ। প্রতীক্ষাকে জে’লে পা’ঠা’নো’র জন্য নিজের বৌদিরই ক্ষ’তি ক’র’তে চা’য় সে। চে’ষ্টাও করেছিল সেরকম। কিন্তু পরাগের কা’র’ণেই প্রা’ণে বেঁ’চে যা’য় শিমুল।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ১ মে (Kar Kache Moner Kotha Today’s Episode): ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে শিমুলকে বাড়ি ফি’রি’য়ে নিয়ে এসেছে পু’লি’শ। শিমুল যেহেতু তাঁদের জানিয়েছে সে পলাশকে স’ন্দে’হ করে তাই তীর্থ মি’থ্যে বলে পলাশ আর প্রতীক্ষাকে ডে’কে নেয় বাড়িতে। যদিও বাড়িতে পুলিশ এসেছে এটাই স’ন্দে’হ ক’র’তে শু’রু করে পলাশ আর প্রতীক্ষা। বাড়িতে ফে’রার পর পলাশ আর প্রতীক্ষাকে স’ম্পূ’র্ণ ঘ’ট’না খু’লে বলে পুতুল।

পু’লি’শ পলাশকে জি’জ্ঞা’সা’বা’দ করতে থাকে যে সে কোথায় ছিল? তাঁর শ্বশুরবাড়ি সে কখন পৌঁছেছে ইত্যাদি। পুলিশের প্র’শ্নে’র বা’নে জ”র’জ’রি’ত হ’য়ে যায় পলাশ। প’রি’স্থি’তি সা’মা’ল দিতে প্রতীক্ষা জানায় তাঁরা কিছু কে’না’কা’টা করতে গেছিল দোকানে। আর সেই স”ম”স্ত জি’নি’স এবং বি’ল সবটাই তাঁর মায়ের বা’ড়ি’তে আছে। প্রতীক্ষার ক’থা শুনে পু’লি’শ অ’ফি’সা’র জানান প্রতীক্ষা যেন যত তাড়াতাড়ি ওই জিনিসপত্রের বি”ল এনে থা”না’য় জ’মা দেন।

আরও পড়ুন: খুশির আবহ সেনগুপ্ত বাড়িতে, অভিনব কায়’দা’য় মাকে আইবুড়ো ভাত দিল সোনা-রূপা

পুলিশ অফিসার এও বলেন যে এই কা’ণ্ডে”র জন্য শিমুল স’ন্দে’হ করছে পলাশকে। যদিও এখন প্র’মা’ণ হা’তে নে’ই বলে তাঁরা পলাশকে গ্রে’ফ’তা’র ক’র’তে পারছেন না পলাশকে। তবে পলাশ এইসবে যু’ক্ত আছে এরকম প্র’মা’ণ হাতে পেলেই পলাশকে শী’ঘ্রই গ্রে’ফ’তা’র করবেন তাঁরা। পু’লি’শে’র ক’থা শুনে খুব শিমুলের ওপর রে’গে যায় পলাশ। সে প্রতীক্ষাকে বলে তাঁর খুব ভ’য় করছে। ওদিকে পরাগ শিমুলকে জানায় যে শিমুলকে বাঁ’চি’য়ে’ছে সে নি’শ্চি’তভাবে শিমুলকে খুব ভা’লো’বাসে। পরাগের কথা শুনে শিমুল বুঝে যায় পরাগই তাঁকে পু’লি’শ সে’জে বাঁ’চি’য়ে’ছে। তবে কি এবার জে’লে যা’বে পলাশ, আপনাদের কি মনে হয়?

Back to top button