ফের স্বমহিমায় লাবণ্য সেনগুপ্ত! বীরকে দীপার থেকে আলাদা করলেন তিনি! হতবাক দর্শকরা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। একসময়ে ধারাবাহিকটির টিআরপি (Trp) ছাড়িয়ে ছিল ৮-এর গণ্ডি। গল্পের নায়িকা দীপার জীবন সংগ্রামের গল্প বরাবর অনুপ্রাণিত করেছে ধারাবাহিকপ্রেমীদের। তবে ইদানীং টিআরপিতে ভাল ফল না করলেও, দর্শকদের ধারাবাহিকটি নিয়ে আগ্রহের অন্ত নেই।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ মে (Anurager Chhowa Today Episode 10 May)

ঝড়ের পর যেমন শান্ত পরিবেশ বিরাজ করে, দীপার জীবনটাও খানিক তেমন হয়ে রয়েছে। বীরকে পাচার করার মামলায় বেকসুর খালাস হয়েছে সে। চরম শত্রু পৃথাও জেলে। সেনগুপ্ত পরিবারের সঙ্গে থাকছে সোনা-রূপা ও দীপা। অনেকদিন পর সেনগুপ্ত বাড়িতে খুশির আবহ।

পালক ফিরছে। হঠাৎই সে দীপাকে বলে বীরকে সে নিয়ে যেতে এসেছে। তাকে ফ্লাইটে খাইয়ে দেবে। পালকের কথা শুনে অবাক হয় দীপা। কিন্তু পালক বলে বীরের একটা সুস্থ স্বাভাবিক জীবন প্রয়োজন। ছোটবেলা থেকে সোনা তার বাবাকে পেয়েছে, রূপা মাকে পেয়েছে। কিন্তু বীর কাউকে পায়নি।

এছাড়াও বীরকে কেন্দ্র করে রয়েছে নানান সমস্যা। দীপের জীবনে বড় হওয়ার সময় যাতে কোনও অন্ধকার না থাকে, বীর যাতে সুস্থ ও স্বাভাবিক জীবন যাপন করতে পারে তাই পালক, ঊর্মি আর অনুজা। মিলে এই সিদ্ধান্ত নিয়েছে। পালক বলে, বীরকে দীপা আগলে রাখছে ঠিকই। কিন্তু বীর বড় হয়ে দীপাকে কী বলে ডাকবে? দীপের মুখে মা ডাক শুনে দীপা অস্বস্তিতে পড়বে না কী?

আরো পড়ুন: ১৯শে মে জলসায় ধামাল! স্টার জলসায় ২ ঘন্টা ধরে হবে টিআরপি শ্রেষ্ঠ জনপ্রিয় ধারাবাহিকের মহাপর্ব! জানেন কোন ধারাবাহিকের?

এদিকে দীপা বা সোনা-রূপা কেউই চায় না বীরকে কাছ ছাড়া করতে। কিন্তু দীপাকে না জানিয়ে এই সিদ্ধান্ত নিয়েছে লাবণ্য। তাই দীপের ভালোর জন্য আর কিছু বলতে পারে না দীপা। কিন্তু অঝোরে ভেঙে পড়ে কান্নায়। নিজের ঘরে গিয়ে দরজা বন্ধ করে কাঁদতে থাকে। কারণ মা হওয়ার জন্য সবসময় সন্তানের জন্ম দেওয়ার প্রয়োজন পড়ে না। দীপা আরও একবার তাই প্রমাণ করল।

Back to top button