পৃথ্বীরাজের জন্মদিনে মিষ্টি বার্তা পাঠালেন কমলা ওরফে অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জী! এই জুটিকে কি মিস করেন আপনারা? তাদের ফের একসঙ্গে দেখতে চান?

স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয়তা পেয়েছে বেশ কয়েকটি জুটি। পাখি অরণ্য, অর্চি বাহা, ওম তোরা, অনুরাগ মেঘলা, ঋদ্ধিমান খড়ি, ঋষিরাজ পিকু ওরফে প্রিয়দর্শিনী, মোহর শঙ্খ প্রভৃতি। সময়ের সঙ্গে সঙ্গে পর্দা থেকে ধারাবাহিকগুলি বিদায় নীলও মানুষের মনে এখনও একইভাবে থেকে গেছে ধারাবাহিকগুলোর রেস। এখনও একইভাবে পর্দায় নিজেদের জনপ্রিয়তা ধরে রেখেছে টলিপাড়ার এই অনক্রিন জুটিগুলো। পর্দায় এরকমই একটি জুটি হল কমলা এবং মানিকের।

স্টার জলসার কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Komola O Sriman Prithwiraj) ধারাবাহিকে এই চরিত্র দুটি একইভাবে এখনও মনে ধরে রয়েছে দর্শকদের। অ্যাক্রোপলিস প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ১৩ মার্চ ২০২৩ সালে এবং পর্দা থেকে বিদায় নেয় ১৯শে নভেম্বর। তবে এই স্বল্প সময়ের মধ্যেই ধারাবাহিকটি মন জয় করেছিল দর্শকদের। পৃথ্বীরাজের দুষ্টু বুদ্ধি সঙ্গে কমলার শান্ত কোমল স্বভাব দারুন পছন্দ করেছিলেন দর্শকরা।

ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee), সুকৃত সাহা(Sukrit Saha), গীতশ্রী রায়, কুশল চক্রবর্তী, কৌশিক চক্রবর্তী, সোহিনী সান্যাল, অনন্যা গুহ, শ্রীময়ী চট্টরাজ সহ একাধিক কলাকুশলীরা। যদিও ধারাবাহিকের কেন্দ্রবিন্দু কমলা আর মানিকের কারসাজি, ব্রিটিশদের বিরুদ্ধে লড়াই সবটাই পর্দায় দারুন উপভোগ করতেন দর্শকরা। যদিও টিআরপি কমে যাওয়ার ফলে শেষমেশ ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে নেয় চ্যানেল।

পৃথ্বীরাজকে জন্মদিনের মিষ্টি বার্তা দিলেন কমলা

গত ৫ মে জন্মদিন গেছে সকলের প্রিয় পৃথ্বীরাজের ওরফে অভিনয় সুকৃত রায়ের। খুব অল্প সময়েই সুকৃত মন জয় করেছেন দর্শকদের। অভিনেতার জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেননি তার অনস্ক্রিন বউ কমলা ওরফে অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জী। সুকৃতের জন্মদিনে অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় অভিনেতার সঙ্গে তোলা কিছু ছবি শেয়ার করে লিখেছেন “আপনার সামনে একটি দুর্দান্ত বছর কামনা করছি। যেটা আপনার মধ্যে থেকে সেরাটা নিয়ে আসবে। দিনটির অনেক অনেক শুভেচ্ছা প্রত্যাবর্তন। শুভ জন্মদিন হ্যান্ডসাম ছেলে। খুব ভালো থাক।”

আরও পড়ুন: খেলার মাঠে নয়, শৈশব কেটেছে শ্মশানে! বন্ধুর হাত ধরে সারি সারি মৃতদেহ দেখে কী মনে হত রজতাভর? জানুন অভিনেতার জীবনের এক অজানা গল্প

অভিনেত্রী বার্তা দেখে আপ্লুত হয়েছে দর্শকদের। অনেকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা সুকৃতকে আবার অনেকেই জানিয়েছে তাকে খুব শীঘ্রই আবার পর্দায় দেখতে চান তারা। অনেকে লিখছে “তোমাদের মনে থাকবে। অবশেষে কমলা পৃথ্বীরাজকে শুভেচ্ছা জানাল।” আরেকজন নেটিজেন লিখেছেন “রাজা রানীর সেরা জুটি।” আপনাদের পর্দায় কমলা পৃথ্বীরাজের জুটি কেমন লাগত?

Back to top button