আমাদের সবার মধ্যে প্র’চণ্ড ঝ’গ’ড়া হয়! ছোট্ট দুনীর সঙ্গে সময় কাটাচ্ছেন তোমাদের রানীর দুই ভি’লে’ন?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani)। শুরু থেকেই সন্ধ্যে ৬ টার স্লটে একটানা রা’জ’ত্ব করে গেছে ধারাবাহিকটি। ধারাবাহিকটির কাহিনী শুরুর থেকেই মন জয় করেছিল দর্শকদের। মেয়েরা সর্ব কর্মে নিপুণা। নারী যেমন রাঁধে তেমনই তাঁরা চুলও বাঁধে। সিরিয়ালের কাহিনীর ছক ভা’ঙা গল্প নিয়ে ৮ সেপ্টেম্বর পর্দায় এসেছিলে তোমাদের রানী।

দু’ধে’র শি’শুকে কো’লে নিয়ে একজন মা’য়ের ডা’ক্তা’র হওয়ার ল’ড়া’ইয়ে’র কাহিনী আ’কৃ’ষ্ট করেছিল দর্শকদের। এরপর সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকে এসেছে একের পর এক চমক। দেখতে দেখতেই ধারাবাহিকটি পার করেছে ৯ মাস। তবে এই নয় মাসের মধ্যে সময়ের একঘে’য়ে’মির প্র’ভা’ব পড়েনি ধারাবাহিকের জনপ্রিয়তায়। সম্প্রতি মা হয়েছে রানী। সেনগুপ্ত বাড়ি আ’লো করে এসেছে রানী আর দুর্জয়ের মেয়ে দুনী। পড়াশোনা, মেয়ে এবং সংসার বর্তমানে সবকিছুই সমানভাবে সা’ম’লা’চ্ছে আপনাদের প্রিয় রানী।

তবে জী’ব’ন থেকে যায়নি স’ম’স্যা। পিঙ্কি বৌদি এবং অনিশা একের পর এক চা’ল চা’ল’ছে রানীর বি’রু’দ্ধে। তবে প্রতিবারই নিজের বু’দ্ধি এবং সা’হ’সি’ক’তার জো’রে তাঁদের মা’ত দি’য়ে’ছে রানী। সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যম গিয়েছিল তোমাদের রানীর সেটে। সেখানেই দুনী এবং ধারাবাহিক নিয়ে নানা কথা জানিয়েছেন আপনাদের পিঙ্কি বউদি ওরফে রিমঝিম মিত্র এবং সমাশ্রী ভট্টাচার্য।

অভিনেত্রীরা জানিয়েছেন “ও এত মিষ্টি ওকে দেখতেই থাকি, বুঝতেই পারিনা ওর সঙ্গে কিভাবে সময় কে’টে যায়। ওকে সবাই সেটে প্রটে’ক্ট করে রাখে, সবাই ওকে নিয়েই থাকি এমনিও ও খুব হা’সিখু’শি একটু ওকে নিয়ে ঘো’রাঘু’রি করলেই ও খুশি। ও আমাদের সু’পা’র স্টার। প্রত্যেক কটা শ’টে দারুণ রি’য়ে’ক’শ’ন দেয়।“

আরো পড়ুন: মনে পড়ে ‘বয়েই গেলো’র অর্জুনকে? কোথায় হা’রি’য়ে গেলেন একসময়কার জনপ্রিয় অভিনেতা রোহিত সামন্ত? তাকে ফে’র প’র্দায় দেখতে চান আপনারা?

অভিনেত্রী রিমঝিম বলেছেন “সবাই সারাক্ষণ এটাই দেখে আমাদের দুটোর মা’থা সারাক্ষণ দুটো চড়াই পাখির মতো পু’টু’রপু’টু’র করতে থাকে। কাজ করতে করতে এখন আমরা একটা পরিবার হয়ে গেছি। আমাদের মধ্যেও প্রচুর ঝ’গ’ড়া হয়, তবে যতক্ষণ না মু’খো’মু’খি দাঁ’ড়ি’য়ে তুই একটা কেন বললি আবার ও বলল তুই এটা কেন বললি এই করে যতক্ষণ না ঝ’গ’ড়া’র স’মা’ধা’ন হচ্ছে ততক্ষণ চলে। কেউ মনে কিছু রাখে না। খুব মজায় শুট করি। কাজ শেষ হলে এ ওর বাড়ি যা’চ্ছে, এটাই চলে।“ তবে শেষে অভিনেত্রীরা জানিয়েছেন রানীকে শা’য়ে’স্তা করার জন্য তাঁরা আরও বড় বড় কাজ করতে চলেছেন আগে তবে কি হবে সেটা জানার জন্য একদমই মিস করা যাবে না তোমাদের রানী।

Back to top button