স্রোতের জীবনে প্রেমের ছোঁয়া! সার্থক স্যারের গলায় গান শুনে মুগ্ধ স্রোত! দুজনের মধ্যেই উঁকিঝুঁকি ভালোবাসার

জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক মিঠিঝোড়া (Mithijhora)। তিন বোন রাই, নীলু আর স্রোতের বোনের গল্প নিয়ে এগিয়ে চলেছে গল্প। তাদের বাবা চলে যাওয়ার পর একাই জীবনের চড়াই উৎরাইয়ের সঙ্গে লড়াই করে চলেছে তিনজন। শুরুতে টিআরপিতে (trp) ভাল ফল না করলেও, ইদানীং গল্পটি নিয়ে আগ্রহ বেড়েছে দর্শকদের।

এই মুহূর্তে মিঠিঝোরায় (Mithijhora) কী চলছে?

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে, স্রোতের কলেজে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কিন্তু শেষ মুহূর্তে পারফর্ম করতে পারে না সুদেষ্ণা। তার বদলে একজন পারফর্ম করতে হবেই। কারণ কারোর অনুপস্থিতির জন্য প্রোগ্রাম বন্ধ হতে বা বাতিল হতে পারে না। এছাড়াও কলেজের মুখ রক্ষার ব্যাপার আছে। আরও কত কলেজ থেকে প্রফেসর, প্রিন্সিপাল ও ছাত্রছাত্রীরা এসেছে অনুষ্ঠান দেখতে।

বিপদ বুঝে প্রিন্সিপাল বলে শেষ মুহূর্তে সুদেষ্ণার পরিবর্তে যদি স্রোত পারফর্ম করে। একেই সার্থক স্যারের সঙ্গে বনিবনা হয় না স্রোতের। তার উপর নিজেকে নিয়ে কনফিডেন্ট নয় স্রোত। সে কী আধেও পারবে কলেজকে উপস্থাপন করতে? তবে নেই মামার চেয়ে কানা মামা ভাল। প্রিন্সিপাল বলেন, একেবারে প্রোগ্রাম বন্ধ হয়ে যাওয়ার চেয়ে স্রোত যদি জোড়া তাপ্পি দিয়ে আজকের দিনটা চালিয়ে নিতে পারে তাহলে সমস্যা কী?

আরো পড়ুন: মায়ের অবাধ্য মেয়ে অহনা! নাড়ীর টান উপেক্ষা করে প্রেমিক দীপঙ্করের হাত ধরে রেজিস্ট্রি সারলেন পর্দার মিশকা

স্রোতও খানিক প্র্যাকটিস করে নেয়। তারপর গ্রিনরুম থেকে রেডি হয়ে তড়িঘড়ি বেরোনোর সময় সার্থক স্যারে সঙ্গে ধাক্কা লাগে তার। স্রোতকে ধরে ফেলে স্যার। ধারাবাহিকের গল্পের ট্রাকে স্রোত আর সার্থকের প্রেমের আঁচ আগেই মিলেছিল। এই অনুষ্ঠানের দিন থেকে কী নতুন কেমিস্ট্রি শুরু হবে তাদের মধ্যে? এই নিয়ে দর্শক মহলে চলছে জোড় তরজা।

মিঠিঝোরার গল্প যে খাতে বইছে সে প্রসঙ্গে নেটিজেনরা কী বলছেন?

একজন নেটিজেন লিখেছেন, ‘কি ব্যাপার সার্থক স্যার কি এবার ছাত্রী স্রোতকে ভাল লাগতে শুরু করবে নাকি! স্রোতের নাচ দেখে কি স্যারের ভাল লাগবে? আবার অন্যদিকে স্যারের গান শুনে কি ছাত্রীর ভালো লাগবে? স্রোতকে শাড়ি পরা লুকে দেখে সার্থক স্যারের চোখ সরাতে পারছে না…’

Back to top button