ফের বদল! টিআরপিতে দারুণ পারফর্ম করেও রাতারাতি কথা ধারাবাহিক ছাড়ছেন প্রধান নায়িকা! হঠাৎ কি ঘটলো?

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক কথা (Kotha)। আরম্ভ হওয়ার পর থেকেই ধারাবাহিকটি নানা কারণে মন জয় করেছে দর্শকদের। এর পাশাপাশি আলোচনাতেও জায়গায় করে নিতে সক্ষম হয়েছে কথা। শুরু থেকেই টিআরপি তালিকায় প্রথম ১০এর মধ্যে নিজেদের স্থান অর্জন করে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি।

এখনও পর্যন্ত সন্ধ্যে ৭টার স্লটে লিড না পেলেও দিনে দিনে জগদ্ধাত্রীর সঙ্গে নিজেদের ব্যবধান কমাতে সক্ষম হয়েছে কথা। গত সপ্তাহেই পঞ্চম স্থান থেকে ধারাবাহিকটি চলে এসেছিল চতুর্থ স্থানে। ধারাবাহিকটিতে গাছ প্রিয় বোটানির ছাত্রী কথা আর সেলিব্রিটি সেফ অগ্নিভর ভালোবাসার রসায়ন পছন্দ করছেন অনেকেই। হাসি, সাংসারিক সমস্যা, রোমান্স সব মিলিয়ে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী।

বর্তমানে কি চলছে কথা ধারাবাহিকে?

বর্তমানে ধারাবাহিকে মা আনন্দীর কিরীট চুরির উদঘাটনে কায়দা-কানুনের সঙ্গে তদন্তে নেমেছে কথা আর অগ্নিভ। আশ্রমের সহস্য তিলকের মুখ থেকে সত্যি বের করতে মা আনন্দীর রূপ নিয়েছে কথা। ধারাবাহিকের এই সমস্ত চমক দারুণ পছন্দ করছেন দর্শকরা। ধারাবাহিকটিতে কথা আর অগ্নিভর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে এবং সাহেব ভট্টাচার্য। এছাড়াও ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মেঘা দাও, দিয়া মুখার্জী, অলিভিয়া মালাকার, রব দে, প্রিয়াঙ্কা ব্যানার্জী, অস্মিতা চক্রবর্তী সহ একাধিক তারকারা।

আরো পড়ুন: অনুরাগের ছোঁয়ায় বিরাট ধামাকা! অন্তিম পর্বে সূর্য নিজে অর্জুনের হাতে দীপাকে তুলে দেবে! এই পর্ব মিস করবেন না

কোন অভিনেত্রী বিদায় নিচ্ছেন কথা ধারাবাহিক থেকে? কি কারণে ধারাবাহিক ছাড়ছেন অভিনেত্রী?

তবে এবার ধারাবাহিক নিয়ে শোনা যাচ্ছে দুঃসংবাদ। ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী। তবে হঠাৎ কেন ধারাবাহিক ছাড়ছেন অভিনেত্রী? কি ছিল বিশেষ কারণ? কথা ধারাবাহিকের মাধ্যমে বেশ অনেকদিন পর টেলি পর্দায় কামব্যাক করেছিলেন অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty)। জানা গেছে, প্রথমদিকে তাঁর চরিত্রটির বেশ মুল্য ছিল। কথা ছিল পরে গল্পে বেশ প্রধান ভূমিকা রাখবেন অস্মিতা।

 স্টার জলসা, সান বাংলা, বাংলা ধারাবাহিক, কথা, সাথী, সাহেব ভট্টাচার্য, সুস্মিতা দে, অস্মিতা চক্রবর্তী, Star Jalsha, Sun Bangla, Bengali Serial, Kotha, Sathi, Saheb Bhattacharjee, Susmita Dey, Asmita Chakraborty

তবে সেরকম কিছুই নয়, বরং ধারাবাহিকে আরও কমেছে তাঁর উপস্থিতি। তেমন কোন ডাইলগই থাকত না তাঁর মুখে। এদিকে সান বাংলার ধারাবাহিক সাথীতে অন্যতম খল চরিত্রের অফার পান তিনি। অনেকবছর পর নেগেটিভ লিড চরিত্রে তাঁকে আবার দেখবে দর্শকরা। শোনা যাচ্ছে, কথা ধারাবাহিকে তাঁর চরিত্রে বিশেষ কিছু না থাকায় আপাতত কথা সরে গিয়ে সাথীতেই মন দিয়েছেন অভিনেত্রী। অনেকেই মনে করছেন আর হয়ত তাঁকে আর দেখা যাবে না কথা ধারাবাহিকে। যদিও এখন এই বিষয়ে অফিসিয়ালি কিছুই জানাননি অস্মিতা। আপনারা কি অস্মিতাকে কথা ধারাবাহিকে আবার দেখতে চান?

Back to top button