Connect with us

Astrology

কোন রাশির জাতিকারা কেমনভাবে সাজলে পেতে পারেন শান্তি ও সমৃদ্ধি? দেখুন তালিকা

Published

on

সাজতে কে না ভালোবাসে। আর মেয়েদের সাজার ইচ্ছেটা একটু বেশিই থাকে। নিজেকে লোকসমাজের সামনে সুন্দর দেখাতে এবং সুন্দর দেখতে পছন্দ করেন নারীরা। সাজগোজ আর নারী একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে। কিন্তু এই সাজগোজের মধ্যেও অনেক রকম ভেদ আছে। কোন রাশির মেয়েরা নিজেদেরকে কেমন ভাবে সাজিয়ে তুললে পেতে পারেন জীবনে শান্তি ও সমৃদ্ধি তার এবার বিস্তারিত বিবরণ দেওয়া হলো।-

মেষ- এই রাশির মেয়েরা কোনও উজ্জ্বল বর্ণের পোশাক পরলে তা তার আত্মবিশ্বাস বাড়াবে। সেটা লাল হলে বেশি ভালো হয়। হেয়ার কালার ও লিপস্টিক বেশিরভাগ সময় লাল ব্যবহার করলে ফল তাড়াতাড়ি হবে। নজর বিশেষভাবে দেওয়া উচিত ফেসিয়াল ও হেয়ার কাটের দিকে।

বৃষ- এই রাশির সুন্দরীরা হয় সুন্দরের পূজারী। সব কিছুর মধ্যেই সৌন্দর্যকে খুঁজে বেড়ান। সেক্ষেত্রে বিশেষভাবে ত্বকের যত্ন নেওয়া উপযোগী। ঘরোয়া ফেসিয়াল যেমন- বেসন, মধু, দই, দুধ ইত্যাদি ব্যবহার করা বেশি ভালো হবে। আর পোশাক বা লিপস্টিক ব্যবহারের ক্ষেত্রে গোলাপি রং বেশি কার্যকরী।

মিথুন- এই রাশির জাতিকারা সবক্ষেত্রেই নতুনত্ব খোঁজেন। কিন্তু খুব বিচার-বিবেচনা করে নিজের ত্বকের রং বুঝে প্রসাধনী ব্যবহার করতে হবে। পোশাকের ক্ষেত্রে হালকা সবুজ রং বেশি উপকারী। অন্যদিকে লিপস্টিক, হেয়ার কালার, নেলপালিশের ক্ষেত্রে হালকা বেগুনি ব্যবহার করা ভালো।

কর্কট- এই রাশির জাতিকারা ঘরে থাকতে বেশি পছন্দ করেন। কিন্তু সাজগোজ করার ইচ্ছেও হালকা রাখেন। মাঝেসাজে ফেসিয়াল ও পেডিকিওর করিয়ে থাকেন। ধূসর ও হালকা নীলের ছোঁয়া পোশাক এদের জন্য বেশি উপকারী।

তুলা- এই রাশির সুন্দরীরা খুব উজ্জ্বল ত্বকের অধিকারী হন। কিন্তু এদের জেনে রাখা উচিত খুব বেশি রূপটান ব্যবহার করা যাবে না। তবে দিনের বেলায় আবার বাইরে যাওয়ার সময় কমপ্যাক্ট অথবা সানস্ক্রিন ব্যবহার করা ভালো।

কন্যা- এই রাশির জাতিকারা নিয়মিত ভুরু নিয়তাকারে রাখা উচিত। রূপটানের সময়ও ভুরুর দিকে বিশেষ নজর দিন।

সিংহ- এই রাশির জাতিকাদের উজ্জ্বল রঙের পোশাক পরা উচিত। হেয়ার ট্রিটমেন্ট করানো প্রয়োজন এবং হেয়ার কালার, লিপস্টিক ও নেল কালারের ক্ষেত্রে গাঢ় বাদামি অথবা কফি ও লাল রং ব্যবহার করা উচিত।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতিকারা রূপটানের সময় চোখের উপর বেশি নজর দিন। খুব বেশি করে হাইলাইট করুন নিজের চোখকে। সমৃদ্ধি ও শান্তি পেতে সাহায্য করবে তা।

মকর- এই রাশির জাতিকাদের ব্যক্তিত্ব ফুটিয়ে তুলতে হালকা নীলাভ বা ধূসর অথবা ক্যারামেল রং ব্যবহার করতে হবে সমস্ত কিছুকে।

ধনু- এই রাশির জাতিকাদের ত্বকে একটু দাগ-ছোপ থাকে ও ব্রণ হয়। তাই নিয়মিত ত্বকের যত্ন নেওয়া প্রয়োজন। রূপটানের সময় দাগ-ছোপ ঢাকতে কনসিলার লাগান।

কুম্ভ- এই রাশির জাতিকাদের নীল অথবা গোলাপি বা গাঢ় বেগুনি ব্যবহার করা উচিত। অন্যদিকে একই রং তারা ব্যবহার করতে পারেন আইশ্যাডো, লিপলাইনার বা হেয়ার কালারের ক্ষেত্রে।

মীন- এই রাশির জাতিকারা সব সময় নতুন কিছু করার চেষ্টা করেন। বেশিরভাগ সময় ওয়াটার বেসড ফাউন্ডেশন ব্যবহার করুন।

দেখতে গেলে এই সমস্ত রাশির জাতিকারাই নিজেদের ত্বক, সুন্দরতা নিয়ে বেশি সচেতন। কিন্তু সমৃদ্ধি বা শান্তি লাভের জন্য সেই নজর দিতে হবে কিছু বিশেষ বিশেষ ভাবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending