Astrology

Dhanteras: ধনতেরাস আসছে, এই ৫ রাশির উপর হবে ধনবর্ষা! কৃপা হবে কর্মের দেবতারওDhanteras: ধনতেরাস আসছে, এই ৫ রাশির উপর হবে ধনবর্ষা! কৃপা হবে কর্মের দেবতারও

জ্যোতিষ শাস্ত্র অনুসারে আগামী ধনতেরাসে লক্ষ্মী দেবীর কৃপা হবে অপার। এবার ধনতেরাস পড়ছে ২৩ অক্টোবর। ওই দিন শনিদেব মার্গী হবেন যা খুব গুরুত্বপূর্ণ। ধনতেরাসে শনির গতি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব বিস্তার করতে চলেছে। কয়েকটি রাশির ভাগ্যোদয় হবে। জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ধনতেরাস এবার শুভ।

মেষ রাশি: এই রাশির জাতিকাদের জন্য ব্যবসায় ভালো দিন আসতে চলেছে। চাকরিতে উন্নতি করবেন প্রচুর। আর্থিক অবস্থা ভালো দিকে এগোবে। হাতে প্রচুর টাকা আসবে।

সিংহ রাশি: কর্মজীবন এবং চাকরিতে ভালো যোগের সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের উৎসাহ এবং সাহায্য পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে প্রবল। অর্থনৈতিক লাভের পাশাপাশি ব্যবসায় ভালো যোগ।

মীন রাশি: ব্যবসায় আর্থিকভাবে লাভবান হবেন। শনি মার্গী হওয়ার কারণে কর্মজীবনে উন্নতি হবে। যারা চাকরির খোঁজ করছে ও যাদের ব্যবসা আটকে রয়েছে তাদের ক্ষেত্রে ভালো দিন আসছে। এই দিনে সোনা কেনা শুভ এই রাশির জাতক-জাতিকাদের জন্য।

বৃশ্চিক রাশি: ধনতেরাসের দিন সম্পদ ক্রয় করা সৌভাগ্যের প্রতীক। ব্যবসায় বাড়তি আয়। পিতা বা মাতার তরফ থেকে লাভ হবে। ব্যবসায়ী যা আর্থিক সমস্যা গুলি চলছে সেগুলো কাটিয়ে উঠতে পারবেন।

তুলা রাশি: এই সময় নিজস্ব ব্যবসায় বড় কোনো চুক্তি করতে গেলে লাভবান হতে পারে। নতুন চাকরি পাওয়ার যোগ রয়েছে। ধনতেরাসের দিন কোনও সুখবর পাবেন। এই দিন গয়না কিনলে ভালো ফল দেবে। হঠাৎ ধনলাভের সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button