Connect with us

Astrology

Astrology: জানুয়ারিতেই বক্রি হচ্ছে বুধ, সমস্যা বাড়তে পারে এই তিন রাশির জীবনে

Published

on

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধকে বুদ্ধির গ্রহ হিসাবে ধরা হয়। নির্দিষ্ট সময় অন্তর অন্তর প্রতিটি গ্রহ মার্গী এবং বক্রি হয়। মার্গী হলো সোজা গতিতে চলা এবং বক্রি হলো উল্টো গতিতে চলা। বছরে অন্তত তিনবার বক্রি হয় বুধ। এই বছরের প্রথম বক্রি হবে মকর রাশিতে ১৪ জানুয়ারি থেকে,৪ ফেব্রুয়ারি পর্যন্ত বক্রি থাকবে বুদ্ধির গ্রহ বুধ। এই সময় তিন রাশির জীবনে সমস্যা বৃদ্ধি পাবে।

মেষ: এই রাশির দশম স্থানে অর্থাৎ কেরিয়ার এবং নাম যশ এর স্থানে বক্রি হবে বুধ। এমনই সময় কালে ক্যারিয়ারে কোনো নতুন নীতি নিতে যাবেন না। কাজের চাপ বাড়তে পারে এবং উচ্চ আধিকারিকদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। বিবাহিত মেষ জাতক-জাতিকারা পারিবারিক সমস্যার মুখে পড়বেন।

বৃষ: এই রাশির নবম স্থানে বুধ বক্রি হতে চলেছে। এই সময় কাজে কোন নতুন কৌশল অবলম্বন করতে যাবেন না। বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে এমনকি বাবার শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

বৃশ্চিক: এই রাশির তৃতীয় স্থানে অবস্থান করবে বুধ। এইসময় যাত্রার কারণে সমস্যায় পড়তে পারেন। অসন্তুষ্ট থাকতে পারেন। জমি সংক্রান্ত লগ্নি করবেন না। মায়ের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে এবং ভাই বোনের সঙ্গে ঝামেলা বাড়তে পারে। তবে কথা বলায় পারদর্শিতা থাকবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending